Advertisement
০১ মে ২০২৪
Sexual Assault

নাবালিকা-সহ ৪০ তরুণীকে হেনস্থা! অশ্লীল ভিডিয়ো তৈরির অভিযোগে রাজস্থানে ধৃত ড্রামবাদক

অশ্লীল ভিডিয়ো তৈরি এবং ছবি তোলার অভিযোগে এক ড্রামবাদককে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ, অন্তরঙ্গ মুহূর্তের ছবি-ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে মেয়েদের ব্ল্যাকমেলও করতেন ধৃত।

Representational Image of Arrested person

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ১৭ জুন ২০২৩ ১৪:৩৩
Share: Save:

বিয়ের জলসায় ড্রামবাদক হিসাবে রুজিরোজগার করতেন। অভিযোগ, সে সব জলসা থেকেই নিজের ‘শিকার’ খুঁজে নিতেন রাজস্থানের এক ড্রামবাদক। মাস দুয়েক ধরে ৪০ জনের বেশি মেয়ে তাঁর লালসার শিকার। এই অভিযোগে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রাজস্থানের বাড়মের জেলার বাসিন্দা ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ, বিয়েবাড়ির জলসায় নাবালিকা কিংবা তরুণীদের সঙ্গে আলাপ জমাতেন। ঘনিষ্ঠতা বাড়ার পর তাঁদের সঙ্গে ভিডিয়ো কল করার সময় সেগুলি রেকর্ড করে নিতেন তিনি। এর পর সেগুলি কাটছাঁট করে অশ্লীল আকার দিতেন। এমনকি, তাঁদের শারীরিক নির্যাতনও করতেন। অশ্লীল ভিডিয়ো তৈরি এবং ছবি তোলার অভিযোগে রাজস্থানের ওই ড্রামবাদককে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ, অন্তরঙ্গ মুহূর্তের ছবি-ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে মেয়েদের ব্ল্যাকমেলও করতেন ধৃত। মাস দুয়েক ধরে এ ভাবেই ৪০ জনের বেশি মেয়েকে ব্ল্যাকমেল করেছেন তিনি।

৬ জুন ওই ড্রামবাদকের বিরুদ্ধে সমদড়ী থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। তার ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। থানার এক আধিকারিক জানিয়েছেন, ধৃতের হেফাজতে অসংখ্য অশ্লীল ছবি এবং ভিডিয়ো পাওয়া গিয়েছে। এর পর অভিযুক্তকে গ্রেফতার করা হয়। ধৃতের বিরুদ্ধে পকসো আইন (প্রোটেকশন ফর চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস অ্যাক্ট)-এ মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sexual Assault Rajasthan Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE