Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rape Accused Consumes Acid

ধর্ষণে অভিযুক্ত! মানতে না পেরে অভিযোগকারিণীর মেয়েকে অ্যাসিড ছুড়ে আত্মঘাতী হলেন প্রৌঢ়

ধর্ষণের অভিযোগে বেশ কয়েক মাস ধরেই জেলে ছিলেন বছর পঞ্চান্নর প্রেম সিংহ। কিছু দিন আগে পারিবারিক অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য তাঁকে কয়েক দিনের জন্য জামিন দেওয়া হয়।

Rape accused throws acid on complainants daughter, then dies by drinking it

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ১১:৪১
Share: Save:

ধর্ষণের অভিযোগে দীর্ঘ দিন জেল খেটে কিছু দিনের জন্য জামিনে মুক্তি পেয়েছিলেন অভিযুক্ত ব্যক্তি। আর সেই অবসরেই অভিযোগকারিণীর মেয়েকে অ্যাসিড ছুড়ে এবং নিজে অ্যাসিড খেয়ে আত্মঘাতী হলেন তিনি। ঘটনাটি ঘটেছে মধ্য দিল্লির একটি এলাকায়।

ধর্ষণের অভিযোগে বেশ কয়েক মাস ধরেই জেলে ছিলেন বছর পঞ্চান্নর প্রেম সিংহ। কিছু দিন আগে পারিবারিক অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য তাঁকে কয়েক দিনের জন্য জামিন দেওয়া হয়। জামিন পাওয়ার পর গত বৃহস্পতিবার অভিযোগকারিণীর বাড়িতে পৌঁছে যান প্রেম। প্রথমে অভিযোগ তুলে নেওয়ার জন্য জোরাজুরি করেন। তার পর হঠাৎই অ্যাসিডের বোতল বার করে ছুড়ে দেন অভিযোগকারিণীর সতেরো বছরের মেয়ের দিকে। ঘটনার আকস্মিকতা কাটার আগে নিজেই সেই বোতল থেকে অ্যাসিড খেয়ে নেন তিনি।

ঘটনাস্থলে উপস্থিত মানুষজন তড়িঘড়ি দু’জনকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যান। কিছু সময় পরে হাসপাতালেই মারা যান অভিযুক্ত প্রেম সিংহ। আঘাত তেমন গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় আক্রান্ত নাবালিকাকে। পুলিশের তরফে ঘটনার সত্যতা স্বীকার করে জানানো হয়, অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু হয়েছিল। সম্ভবত সামাজিক মর্যাদাহানির ভয়েই সে এই কাণ্ড ঘটিয়েছে বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Rape incident Acid Attack Death Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE