Advertisement
০৭ ডিসেম্বর ২০২২
Rape accused

Hyderabad Rape: ‘এনকাউন্টার’ হুমকির ৪৮ ঘণ্টার মধ্যে মিলল নাবালিকা ধর্ষণ ও খুনে অভিযুক্ত ব্যক্তির দেহ

হায়দরাবাদে ছ’বছরের এক শিশু নিখোঁজ হয়ে যায়। পরের দিন প্রতিবেশী পাল্লাকোন্ডা রাজুর ঘরে বিছানার চাদরে মোড়া অবস্থায় তার দেহ উদ্ধার হয়।

রেললাইনে পড়ে অভিযুক্তের দেহ

রেললাইনে পড়ে অভিযুক্তের দেহ ছবি: টুইটার থেকে।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২১ ১৩:০১
Share: Save:

হায়দরাবাদে এক নাবালিকাকে ধর্ষণখুনের ঘটনায় মূল অভিযুক্তের দেহ পাওয়া গেল রেললাইনে। দু’দিন আগেই তাকে ‘এনকাউন্টার’-এর হুমকি দিয়েছিলেন তেলঙ্গানার এক মন্ত্রী। তার পরেই এই ঘটনায় শুরু হয়েছে বিতর্ক। যদিও পুলিশ জানিয়েছে, পালাতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে যুবকের। তেলঙ্গনা পুলিশের তরফে সেই ছবিও প্রকাশ করা হয়েছে।
৯ সেপ্টেম্বর হায়দরাবাদের সিঙ্গারেনি কলোনির বাসিন্দা ছ’বছরের এক শিশু নিখোঁজ হয়ে যায়। পরের দিন প্রতিবেশী পাল্লাকোন্ডা রাজুর ঘরে বিছানার চাদরে মোড়া অবস্থায় তার দেহ উদ্ধার হয়। ময়নাতদন্তের রিপোর্টে জানা যায়, ধর্ষণ করে খুন করা হয়েছে ওই শিশুকে। ঘটনার পর থেকেই পলাতক ছিল রাজু।

মঙ্গলবার তেলঙ্গনার মন্ত্রী মল্ল রেড্ডি বলেন, ‘‘আমরা ধর্ষক ও খুনিকে ধরব। তাকে ধরার পরে এনকাউন্টার করে মারা হবে।’’ তার পরেই রাজুর একটি ছবি প্রকাশ করে তেলঙ্গনা পুলিশ। তার খোঁজ দিতে পারলে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণের ঘোষণাও করা হয়। নাবালিকার ধর্ষণ ও খুনের পরে এত দিন কেটে গেলেও অভিযুক্তকে ধরতে না পারায় সরকারের সমালোচনা শুরু করেন বিরোধী ও সমাজকর্মীরা। বৃহস্পতিবার সকালেই তেলঙ্গনা পুলিশ রাজুর মৃত্যুর খবর জানায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.