Advertisement
২০ এপ্রিল ২০২৪
mumbai

Gold: ১১৭ গ্রাম সোনা ‘চুরি’ করেছিল ইঁদুরের দল, নর্দমা থেকে বমাল চোর ধরল পুলিশ

পুলিশ জানিয়েছে, এক মহিলা ব্যাঙ্কে যাওয়ার পথে কয়েক জন শিশুকে দেখে বড়া পাও দেওয়ার বদলে ভুল করে গয়নার ব্যাগ দিয়ে দেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ১৩:৩৭
Share: Save:

পাঁচ লাখ টাকার সোনা ‘চুরি’ করেছিল ইঁদুরের দল। নর্দমা থেকে বমাল চোর ধরল পুলিশ।

পুলিশ সূত্রে খবর, এক মহিলা ব্যাঙ্কে যাচ্ছিলেন গয়না জমা দিতে। এক হাতে ছিল বড়া পাও। অন্য হাতে ছিল গয়নার ব্যাগ। যাওয়ার পথে কয়েক জন শিশুকে দেখে বড়া পাও দেওয়ার বদলে ভুল করে গয়নার ব্যাগ দিয়ে দেন। কিছু দূর এগোতেই তাঁর উপলব্ধি হয়, বড় ভুল করে ফেলেছেন। তখনই দিশাহারা হয়ে সেই শিশুদের খুঁজতে যান। কিন্তু তত ক্ষণে শিশুরা ওই জায়গা ছেড়ে চলে গিয়েছিল।

পুলিশ জানিয়েছে, শিশুরা ওই ব্যাগটি না খুলে জঞ্জালের বাক্সে ফেলে দেয় এবং সেখান থেকে চলে যায়। মহিলা তন্ন তন্ন করে খুঁজেও ওই শিশুদের না পেয়ে পুলিশের দ্বারস্থ হন। এর পর পুলিশ ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে শিশুদের চিহ্নিত করার চেষ্টা করে। সিসিটিভি ফু়টেজে দেখা যায়, মহিলা ব্যাগটি শিশুদের দেওয়ার পরই সেটি তারা জঞ্জালের বাক্সে ফেলে দিচ্ছে। তারা আরও দেখে যে, সেই ব্যাগটি এক দল ইঁদুর মুখে করে নিয়ে যাচ্ছে। সেই ফুটেজের সূত্র ধরেই জঞ্জালের বাক্সের পাশে নর্দমার মধ্যে থেকে ওই ব্যাগ উদ্ধার করে পুলিশ। বমাল ধরা পড়ে ‘চোর’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mumbai gold Rats
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE