Advertisement
১০ মে ২০২৪
Bus Roof Ripped off

চলন্ত বাসের ছাদ উড়ে গেল দমকা হাওয়ায়! ভয়ে সিঁটিয়ে যাত্রীরা

চলন্ত বাসের ছাদের ধাতব পাত খুলে যায় দমকা হাওয়ার দাপটে। তার পর বাসেরই এক পাশে সেটি ঝুলতে থাকে। এর ফলে বাসের যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়ায়।

Roof of Tamil Nadu government bus ripped off during gusty wind.

হাওয়ার দাপটে সরকারি বাসের ছাদ উড়ে গিয়েছে। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৪:৫০
Share: Save:

দমকা হাওয়ার ধাক্কায় চলন্ত বাসের ছাদ উড়ে গেল। আতঙ্কে যাত্রীদের মধ্যে বাস থেকে নামার হুড়োহুড়ি পড়ে যায়। শেষমেশ বাসটি রাস্তার ধারে দাঁড় করান চালক। যাত্রীরা সকলে একে একে নেমে যান।

ঘটনাটি চেন্নাইয়ের। মঙ্গলবার ৫৫৮বি রুটের একটি সরকারি বাস পজাবেরকাডু থেকে সেঙ্গুদ্রামের দিকে যাচ্ছিল। প্রচণ্ড গরম পড়েছিল শহর জুড়ে। বিকেলের দিকে আচমকা দমকা হাওয়া বইতে শুরু করে। আকাশও কালো করে আসে। ঝোড়ো হাওয়ার দাপটে বিপাকে পড়েন বাসচালক।

তামিলনাড়ুতে চলন্ত বাসের ছাদ খুলে আসে দমকা হাওয়ায়।

তামিলনাড়ুতে চলন্ত বাসের ছাদ খুলে আসে দমকা হাওয়ায়। ছবি: টুইটার।

প্রত্যক্ষদর্শীরা অনেকে জানিয়েছেন, বাসটি চলন্ত অবস্থায় আচমকা খুব জোরে শব্দ হয়। তার পরেই দেখা যায়, বাসের উপরে ছাদের সঙ্গে যুক্ত ধাতব পাত খুলে গিয়েছে। হাওয়ায় উড়ে তা বাসের এক দিকে ঝুলতে থাকে। এতে ভিতের থাকা যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়ায়।

কিছু ক্ষণের মধ্যে রাস্তার এক ধারে বাস দাঁড় করান চালক। যাত্রীরা বাস থেকে নেমে পড়েন। বাসের ছাদ খুলে পড়ার খবর ছড়াতে অনেকে সেই দৃশ্য দেখতে এলাকায় ভিড় জমান। বাসটির ছবি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

সরকারি বাসের এই দশার পর তামিলনাড়ু সরকারের পরিবহণ ব্যবস্থা এবং যাত্রীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন বিরোধীরা। অনেকেই অভিযোগ করেছেন, গাড়ি তৈরিতে সরকারের তরফে গাফিলতি রয়েছে। তা না হলে দমকা হাওয়ায় এ ভাবে বাসের ছাদ উড়ে যেত না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Tamil Nadu Roof
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE