Advertisement
০৩ মে ২০২৪
Maoists

রবিবারের বাজার রক্ষার দায়িত্বে ছিলেন, কুঠারের আঘাতে সেই জওয়ানকে খুন মাওবাদীদের

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, কুত্রু থানার অন্তর্গত এক গ্রামের বাজারে এই ঘটনা হয়েছে। রবিবার সকালে বাজারে নিরাপত্তার জন্য মোতায়েন করা হয়েছিল কয়েক জন রক্ষীকে।

representational image of Maoist

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০০
Share: Save:

ছত্তীসগঢ়ে মাওবাদী হামলায় মৃত্যু হল এক নিরাপত্তারক্ষীর। পুলিশ জানিয়েছে, রবিবার সকালে বিজাপুরের এক গ্রামের বাজারে ছত্তীসগঢ় সশস্ত্র বাহিনী (সিএএফ)-র ওই জওয়ানকে কুঠার দিয়ে আঘাত করে খুন করা হয়েছে।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, কুত্রু থানার অন্তর্গত এক গ্রামের বাজারে এই ঘটনা হয়েছে। রবিবার সকালে বাজারে নিরাপত্তার জন্য মোতায়েন করা হয়েছিল কয়েক জন রক্ষীকে। তাঁদের এক জনকে রবিবার সকাল সাড়ে ৯টা নাগাদ খুন করা হয়েছে। ওই আধিকারিকের কথায়, ‘‘নিরাপত্তারক্ষীদের দলটির মাথায় ছিলেন কমান্ডার তিজৌরাম ভুয়ারিয়া। তাঁকেই নিশানা করে মাওবাদীরা।’’

ভুয়ারিয়া সিএএফের চার নম্বর ব্যাটেলিয়নের সদস্য। পুলিশ আধিকারিক জানিয়েছেন, ভুয়ারিয়াকে কুঠারের আঘাতে খুন করার পর ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছেন মাওবাদীরা। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশের একটি দল। অভিযুক্ত মাওবাদীদের খোঁজে তল্লাশি অভিযান শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maoists Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE