Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Thane Lift Accident

৪০ তলার বহুতল থেকে দড়ি ছিঁড়ে আছড়ে পড়ল লিফ্‌ট, মৃত্যু সাত শ্রমিকের

রবিবার বিকেল সাড়ে ৫টা নাগাদ ঠাণে শহরের বালকুম এলাকায় রানওয়াল কমপ্লেক্স নামের একটি বহুতলে এই ঘটনাটি ঘটেছে।

প্রাথমিক তদন্ত চলাকালীন ঘটনাস্থলে পুলিশ।

প্রাথমিক তদন্ত চলাকালীন ঘটনাস্থলে পুলিশ। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ০৯:৫০
Share: Save:

মহারাষ্ট্রের ঠাণে শহরে দুর্ঘটনা। ৪০ তলার বহুতল থেকে তিন তলার বেসমেন্টে আছড়ে পড়ল লিফ্‌ট। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে সাত জনের। পেশায় সকলেই শ্রমিক ছিলেন। রবিবার বিকেল সাড়ে ৫টা নাগাদ ঠাণে শহরের বালকুম এলাকায় রানওয়াল কমপ্লেক্স নামের একটি বহুতলে এই ঘটনাটি ঘটেছে। মৃতদের নাম মহেন্দ্র চৌপল (৩২), রূপেশকুমার দাস (২১), হারুন শেখ (৪৭), মিথিলেশ (৩৫), কারিদাস (৩৮), সুনীলকুমার দাস (২১)। মৃতদের মধ্যে ছ’জনের পরিচয় জানা গেলেও এক জনের নামপরিচয় এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত জানা যায়নি।

পুলিশের প্রাথমিক অনুমান, দড়ি ছিঁড়ে লিফ্‌টটি বেসমেন্টে আছড়ে পড়ে যায়। পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনার সময় লিফ্‌টের ভিতর সাত জন উপস্থিত ছিলেন। সাত জনই মারা যান বলে জানায় পুলিশ। ঘটনাস্থলে উপস্থিত কয়েক জন গুরুতর আহত হয়েছেন।

বহুতলের ছাদের ‘ওয়াটারপ্রুফিং’য়ের কাজ চলছিল বলে পুলিশের দাবি। এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবীশ। এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) দুঃখপ্রকাশ করে দেবেন্দ্র লেখেন, ‘‘ঠাণের এই দুর্ঘটনা খুব ভয়াবহ। যাঁরা প্রাণ হারিয়েছেন তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানাই। এই দুর্ঘটনায় যাঁরা গুরুতর জখম হয়েছেন, তাঁদের দ্রুত আরোগ্য কামনা করি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharashtra Thane Lift Labourers Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE