Advertisement
০৩ মার্চ ২০২৪
Cylinder Blast

সিলিন্ডার বিস্ফোরণে ভেঙে পড়ল বাড়ি, বেঙ্গালুরুতে মৃত অন্তত ৬

বাড়ি ভাঙার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ ও উদ্ধারকারী দল। শুধুমাত্র একটি সিলিন্ডার ফেটে এমন ঘটনা কী ভাবে ঘটল, সে বিষয় এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০১৭ ১২:১০
Share: Save:

সিলিন্ডার বিস্ফোরণে বেঙ্গালুরুতে একটি তিন তলা বাড়ি ভেঙে প্রাণ হারালেন অন্তত ছয় জন। গুরুতর আহত আরও তিন। সোমবার সকাল সাড়ে ৬টা নাগাদ ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর ইজিপুরা এলাকায়। সিলিন্ডার বিস্ফোরণের ফলে বাড়িটির একটি অংশ ভেঙে পড়ে বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। বিস্ফোরণের তীব্রতা এতটাই বেশি ছিল যে, তার জেরে আশপাশের বেশ কয়েকটি বাড়িতেও ফাটল ধরেছে।

বাড়ি ভাঙার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ ও উদ্ধারকারী দল। শুধুমাত্র একটি সিলিন্ডার ফেটে এমন ঘটনা কী ভাবে ঘটল, সে বিষয় এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। বেঙ্গালুরুর অন্যতম ঘিঞ্জি এলাকা এই ইজিপুরা। ফলে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে প্রশাসন। ধ্বংসস্তূপের নীচে কেউ চাপা পড়ে রয়েছে কি না খোঁজ চলছে তারও।নিহতদের পাঁচ লাখ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা করেছে রাজ্য সরকার।

আরও পড়ুন: বেআইনি গো-হত্যার অভিযোগ জানিয়ে বেঙ্গালুরুতে আক্রান্ত মহিলা

আরও পড়ুন: দুর্ঘটনায় বিয়ার ভর্তি গাড়ি, চলল দেদার লুঠপাট

এ বছরের ১৩ অগস্ট একই ভাবে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছিল এই এলাকায়। সেই ঘটনায় বেশ কয়েকটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছিল। মাস দু’য়েকের মধ্যে ফের একই ভাবে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE