Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Madhya Pradesh

Accident: ৮ বছরের বাচ্চাকে উদ্ধার করতে গিয়ে কুয়োয় পড়লেন ৩০ জন, মধ্যপ্রদেশে মৃত ৩

৪০ ফুট গভীর কুয়োতে পড়ে গিয়েছিল ৮ বছরের এক বালিকা। তাকে উদ্ধার করতে গিয়ে ৩০ জন মতো গ্রামবাসী পড়ে গিয়েছেন সেই কুয়োয়।

মধ্যপ্রদেশের গ্রামে চলছে উদ্ধার কাজ।

মধ্যপ্রদেশের গ্রামে চলছে উদ্ধার কাজ। ছবি টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১৬ জুলাই ২০২১ ০৮:১৩
Share: Save:

৪০ ফুট গভীর কুয়োয় পড়ে গিয়েছিল ৮ বছরের এক বালিকা। তাকে উদ্ধার করতে গিয়ে ৩০ জন মতো গ্রামবাসী পড়ে গিয়েছেন সেই কুয়োয়। এই দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে বলে সংবাদ সংস্থা এএনআই সূত্রে এখনও অবধি জানা গিয়েছে। বৃহস্পতিবার রাতে মধ্যপ্রদেশের বিদিশা জেলার গঞ্জ বাসোদা গ্রামে ঘটেছে এই ঘটনা।

ঘটনা নিয়ে শোক প্রকাশ করেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান। ঘটনা নিয়ে টুইট করে তিনি জানিয়েছেন উদ্ধারকাজ চলছে। ঘটনায় মৃতদের পরিবারের প্রতি শোকপ্রকাশ করেছেন। ঘটনার দিকে নজর রাখাও কথাও বলেছেন তিনি। সে রাজ্যের মেডিক্যাল শিক্ষামন্ত্রী বিশ্বাস কৈলাস সরঙ্গকে ঘটনাস্থলে পাঠিয়েছেন চৌহান।

জানা গিয়েছে, জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী উদ্ধার কাজ চালাচ্ছে। এখনও অবধি ২৩ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। তাঁদের মধ্যে ১৩ জনকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। এক অফিসার জানিয়েছেন, ওই মেয়েটিকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh NDRF Rescue Operation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE