Advertisement
০৭ মে ২০২৪
Telangana Fire

তেলঙ্গানায় ভয়াবহ অগ্নিকাণ্ড, ঝলসে মৃত্যু দুই শিশু-সহ একই পরিবারের ৬ জনের

পুলিশ সূত্রে খবর, বেঙ্কটপুর গ্রামের বাসিন্দা পদ্মা নামে এক মহিলার বাড়িতে দু’দিন আগে তাঁর ভাইঝি মনিকা, তাঁর দুই সন্তান এবং আরও এক আত্মীয় বেড়াতে এসেছিলেন।

ভয়াবহ অগ্নিকাণ্ড তেলঙ্গানার এক বাড়িতে প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১১:৪৪
Share: Save:

তেলঙ্গানার মানচেরিয়াল জেলার বেঙ্কটপুরগ্রামে একটি বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঝলসে মৃত্যু হল দুই শিশু-সহ ৬ জনের। শুক্রবার মাঝরাতে ঘটনাটি ঘটেছে রামকৃষ্ণপুর থানা এলাকায়।

পুলিশ সূত্রে খবর, বেঙ্কটপুর গ্রামের বাসিন্দা পদ্মা নামে এক মহিলার বাড়িতে দু’দিন আগে তাঁর ভাইঝি মনিকা, তাঁর দুই সন্তান এবং আরও এক আত্মীয় বেড়াতে এসেছিলেন। শুক্রবার রাত তখন সাড়ে ১২টা, স্থানীয় এক বাসিন্দা দেখেন, পদ্মার বাড়ি দাউ দাউ করে জ্বলছে। তিনি তখন চিৎকার করে আশপাশের লোকজনকে ডাকেন। খবর দেওয়া হয় পুলিশকেও।

ঘটনাস্থলে পুলিশ আসে। নিয়ে আসা হয় দমকলকেও। কিন্তু তত ক্ষণে গোটা বাড়িটি পুড়ে খাক হয়ে গিয়েছিল। মানচেরিয়াল জেলার অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার (এসিপি) বি তিরুপতি রেড্ডি বলেন, “বাড়িতে পদ্মা এবং তাঁর স্বামী থাকতেন। দু’দিন আগে বাড়িতে পদ্মার ভাইঝি এবং তাঁর সন্তানরা ঘুরতে এসেছিলেন। তাঁদের সঙ্গে আরও এক আত্মীয় ছিলেন। সকলেরই ঝলসে মৃত্যু হয়েছে।”

স্থানীয় এক বাসিন্দা বলেন, “দু’দিন ধরেই পদ্মার বাড়িতে অতিথিদের নিয়ে একটা হইচই চলছিল। এক মুহূর্তে সব জ্বলেপুড়ে শেষ হয়ে গেল।” স্থানীয়দের দাবি, বাড়িতে আগুন লাগার পরেও তাঁরা কোনও চিৎকার চেঁচামেচি শুনতে পাননি। কী ভাবে আগুন লাগল তা খতিয়ে দেখছে পুলিশ। আগুন লাগার সময় পদ্মারা কি জেগে ছিলেন, না কি ঘুমিয়ে থাকার জন্য টের না পাওয়ায় ঝলসে মৃত্যু হয়েছে, এই উত্তর খোঁজার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Telangana Fire Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE