Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Narendra Modi

Narendra Modi Ministry: মোদী মন্ত্রিসভায় বাড়তি দায়িত্ব পেলেন স্মৃতি ইরানি এবং জ্যোতিরাদিত্য শিন্ডে

মুখতার এবং আরসিপির রাজ্যসভার মেয়াদ বৃহস্পতিবার শেষ হচ্ছে। তার আগে তাঁরা দু’জন বুধবার মন্ত্রিসভা থেকে ইস্তফা দেন।

বাড়তি দায়িত্ব পেলেন স্মৃতি ইরানি এবং জ্যোতিরাদিত্য শিন্ডে।

বাড়তি দায়িত্ব পেলেন স্মৃতি ইরানি এবং জ্যোতিরাদিত্য শিন্ডে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ২২:৩৫
Share: Save:

নরেন্দ্র মোদী মন্ত্রিসভায় বাড়তি দায়িত্ব পেলেন জ্যোতিরাদিত্য শিন্ডে এবং স্মৃতি ইরানি। বুধবার কেন্দ্রীয় অসামরিক বিমান পরিবহণ মন্ত্রী জ্যোতিরাদিত্যকে ইস্পাত মন্ত্রকের অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে। নারী ও শিশুকল্যাণমন্ত্রী স্মৃতি পেয়েছেন সংখ্যালঘু বিষয়ক মন্ত্রকের ভার।

পদত্যাগী দুই মন্ত্রী মুখতার আব্বাস নকভি এবং আরসিপি সিংহের মন্ত্রক সামলানোর দায়িত্ব পেয়েছেন জ্যোতিরাদিত্য এবং স্মৃতি। মুখতার এবং আরসিপির রাজ্যসভার মেয়াদ বৃহস্পতিবার শেষ হচ্ছে। তার আগে তাঁরা দু’জন বুধবার মন্ত্রিসভা থেকে ইস্তফা দেন।

বিজেপির ‘মুসলিম মুখ’ হিসেবে পরিচিত সদ্য-প্রাক্তন সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী মুখতারকে উপরাষ্ট্রপতি নির্বাচনে প্রার্থী করা হতে পারে বলে জল্পনা রয়েছে। অন্য দিকে, জেডি(ইউ) নেতা তথা পদত্যাগী ইস্পাতমন্ত্রী আরসিপি এ বার রাজ্যসভা ভোটে দলীয় মনোনয়ন পাননি। তাঁর সঙ্গে দলের সভাপতি নীতিশ কুমারের ‘সমীকরণ’ ভাল নয় বলে জল্পনা রয়েছে। আরসিপি বিজেপিতে যোগ দিতে পারেন বলেও সম্প্রতি শোনা গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Smriti Irani Jyotiraditya Scindia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE