Advertisement
০৩ মে ২০২৪
Karnataka Election Results

গণনার মধ্যে বিজেপি অফিসে যেতেই বোম্মাইয়ের সামনে সাপ! হইচই পড়ে গেল কর্নাটকে

বিজেপি অফিস থেকে উদ্ধার করা হল সাপ। যা ঘিরে হুলস্থুল কাণ্ড কর্নাটকে। শিগ্গাও এলাকায় বিজেপি অফিসে সেই সময় ছিলেন বাসবরাজ বোম্মাই।

photo of basavaraj bommai

শিগ্গাও এলাকায় দলের ক্যাম্প অফিসে গিয়েছিলেন বিদায়ী মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই। ছবি সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ১০:০৭
Share: Save:

কর্নাটকে ভোটগণনার মধ্যেই বিজেপি অফিসে হইচই বাধিয়ে দিল একটি সাপ। শনিবার সকালে শিগ্গাও এলাকায় দলের ক্যাম্প অফিসে গিয়েছিলেন বিদায়ী মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই। ওই অফিস চত্বরেই হঠাৎ দেখা পাওয়া গেল সাপের। যা ঘিরে সঙ্গে সঙ্গেই হইচই শুরু হয়ে যায়।

সংবাদ সংস্থা এএনআই একটি ভিডিয়ো টুইট করেছে। ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, বিজেপি অফিসে গিয়েছেন বোম্মাই। সঙ্গে রয়েছেন দলের নেতাকর্মীরা। সেই সময়ই অফিস চত্বরে সাপ দেখা গিয়েছে। সঙ্গে সঙ্গে ওই সাপটিকে উদ্ধার করা হয়েছে।

কর্নাটকে ভোটগণনার শুরু থেকেই কংগ্রেস এবং বিজেপির সেয়ানে সেয়ানে টক্কর চলছিল। তবে কিছুটা সময় পরেই দেখা গিয়েছে, বিজেপিকে অনেকটা পিছনে ফেলে এগিয়ে গিয়েছে কংগ্রেস। শেষ পর্যন্ত কর্নাটকের কুর্সি কে দখল করবে, তা আর কয়েক ঘণ্টার মধ্যেই স্পষ্ট হবে।

শনিবার গণনা শুরু হতেই হুবলিতে একটি হনুমান মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন বোম্মাই। সরকার গড়ার ব্যাপারে আত্মবিশ্বাসী বোম্মাই। তিনি বলেছেন, ‘‘আজ কর্নাটকের জন্য বড় দিন। আমার বিশ্বাস বিজেপিই সংখ্যাগরিষ্ঠতা পেয়ে সরকার গড়বে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE