Advertisement
০১ মে ২০২৪
Chennai Incident

ফোন তোলেননি, নাতি-নাতনিদের সঙ্গে খেলতে ব্যস্ত মা! বাড়ি ফিরে ছুরি দিয়ে কোপালেন পুত্র

চেন্নাইয়ের একটি আবাসনে যুবক তাঁর মাকে ছুরি দিয়ে কুপিয়েছেন বলে অভিযোগ। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করা হয়েছে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১১:১৬
Share: Save:

খিদে পেয়েছিল। বার বার মাকে ফোন করছিলেন যুবক। খাবার তৈরি করে রাখতে বলার জন্য ফোন করছিলেন তিনি। কিন্তু অভিযোগ, মা তাঁর ফোনই তোলেননি। বাড়ি ফিরে সেই নিয়ে ঝামেলা হয় মা-ছেলের মধ্যে। মাকে ছুরি দিয়ে কোপান যুবক।

ঘটনাটি চেন্নাইয়ের অম্বাত্তূর এলাকার। সেখানে একটি আবাসনের ন’তলায় মায়ের সঙ্গে থাকেন শিবা। বৃহস্পতিবার রাতে ৩২ বছরের ওই যুবক মত্ত অবস্থায় বাড়িতে ফেরেন। তার আগে থেকেই তিনি মাকে ফোন করছিলেন। বাড়ি ফিরে যুবক দেখেন, তাঁর মা আবাসনের দশ তলায় তাঁর বোনের বাড়িতে গিয়েছেন। সেখানে নাতি-নাতনিদের সঙ্গে খেলছেন।

খাবার তৈরি না করা এবং ফোন না ধরায় মা এবং ছেলের মধ্যে ঝগড়া শুরু হয়। অভিযোগ, এর পরেই রান্নাঘর থেকে ছুরি নিয়ে এসে মায়ের উপর চড়াও হন যুবক। ছুরি দিয়ে মার শরীরে একাধিক কোপ মারেন তিনি। মায়ের ঘাড়েও ছুরি চালিয়ে দেন তিনি।

৭২ বছরের বৃদ্ধাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত সেখানেই চিকিৎসাধীন তিনি। তাঁর অবস্থান আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। প্রতিবেশীরা জানিয়েছেন, আশপাশের কারও সঙ্গেই মায়ের মেলামেশা পছন্দ করতেন না যুবক। তা নিয়ে প্রায়ই তাঁদের মধ্যে ঝগড়া হত। অভিযুক্তের বিরুদ্ধে খুনের চেষ্টা-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chennai Crime News Attempt To Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE