Advertisement
২৬ এপ্রিল ২০২৪
South-Eastern Rail

কুড়মালি বিক্ষোভে আপাতত ছেদ, নির্ধারিত সূচি মেনেই চলবে কিছু ট্রেন, বিজ্ঞপ্তি দিয়ে জানাল রেল

পশ্চিম মেদিনীপুরের খেমাশুলি ও পুরুলিয়ার কুস্তাউর স্টেশনে রেল অবরোধ উঠে যাওয়ায় কিছু ট্রেন আগের সূচি মেনেই নির্ধারিত যাত্রাপথে চলবে। রবিবার বিজ্ঞপ্তি দিয়ে রেলের তরফে এই কথা জানানো হয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৭:১৪
Share: Save:

কুড়মালি বিক্ষোভের জেরে প্রায় ছ’দিন অবরুদ্ধ ছিল রেল ও সড়কপথ। রেলের দক্ষিণ-পূর্ব শাখায় একাধিক ট্রেন বাতিল করা হয়। খড়্গপুর ও আদ্রা ডিভিশনের অনেক ট্রেনের যাত্রাপথ বদলে দেওয়া হয়। কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়। তীব্র ভোগান্তির শিকার হন যাত্রীরা। তবে পশ্চিম মেদিনীপুরের খেমাশুলি ও পুরুলিয়ার কুস্তাউর স্টেশনে রেল অবরোধ উঠে যাওয়ায় কিছু ট্রেন আগের সূচি মেনেই নির্ধারিত যাত্রাপথে চলবে। রবিবার বিজ্ঞপ্তি দিয়ে দক্ষিণ-পূর্ব রেলের তরফে এই কথা জানানো হয়।

রেলের তরফে দেওয়া বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২৫ সেপ্টেম্বর (রবিবার) খড়্গপুর-রাঁচী এক্সপ্রেস ‘স্পেশাল ট্রেন’ হিসাবে নির্ধারিত যাত্রাপথেই চলবে। একই ভাবে রাঁচী-খড়্গপুর এক্সপ্রেস, আসানসোল-পুরুলিয়া-আসানসোল মেমু প্যাসেঞ্জার ট্রেনকেও স্পেশাল ট্রেন হিসাবে আগের সূচি মেনেই চালানো হবে।

আদ্রা-বরাভূম-আদ্রা মেমু প্যাসেঞ্জার, হাওড়া-পুরুলিয়া এক্সপ্রেস নির্ধারিত সূচি মোতাবেকই চলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

South-Eastern Rail rail blockade
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE