Advertisement
০২ জুন ২০২৪
Accidental Death

দুরন্ত গতিতে এসে বাইকে পোর্শে নিয়ে ধাক্কা দিল কিশোর চালক, ছিটকে পড়ে মৃত্যু দুই আরোহীর

পুলিশ জানিয়েছে, রাতভর পার্টির পর রবিবার ভোররাতে বাইকে চেপে বাড়ি ফিরছিলেন অনীশ অবধিয়া এবং অশ্বিনী কোস্টা। তাঁদের সঙ্গে আরও কয়েক জন বন্ধু ছিলেন। তাঁরাও বাইকে চেপে ফিরছিলেন।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২৪ ২৩:৩১
Share: Save:

দুরন্ত গতিতে এসে মোটরবাইকে ধাক্কা পোর্শে গাড়ির। চালকের আসনে ছিল ১৭ বছরের কিশোর। এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বাইকআরোহী দু’জনের। পুণের ঘটনা।

পুলিশ জানিয়েছে, রাতভর পার্টির পর রবিবার ভোররাতে বাইকে চেপে বাড়ি ফিরছিলেন অনীশ অবধিয়া এবং অশ্বিনী কোস্টা। তাঁদের সঙ্গে আরও কয়েক জন বন্ধু ছিলেন। তাঁরাও বাইকে চেপে ফিরছিলেন। তখনই কল্যাণী নগর জংশনে অনীশের বাইকে পিছন থেকে এসে ধাক্কা মারে পোর্শে গাড়িটি। সেটি চালাচ্ছিলেন বেদান্ত আগরওয়াল। গাড়িটি এত জোর বাইকে ধাক্কা দেয় যে, দু’জন আরোহী ছিটকে গিয়ে পাশের একটি গাড়ির উপর পড়ে যান। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের। এর পর গাড়িটি ফুটপাথে ধাক্কা দিয়ে থেমে যায়।

স্থানীয়েরা গাড়ির চালককে ধরে ফেলেন। তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। তার আগে মারধর করা হয় বলে অভিযোগ। ইয়েরওয়াড়া থানা ঘটনার তদন্ত করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death Death bike accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE