Advertisement
০৫ মে ২০২৪
Child Molestation

খেলার মাঠে শ্লীলতাহানি! চার বছরের ছাত্রীর বয়ানে আটক দিল্লির স্কুলের মধ্যবয়সি পিয়ন

ছাত্রীর মা জানিয়েছেন, ১ মে নতুন স্কুলে ভর্তি করানো হয়েছিল তাঁর মেয়েকে। মঙ্গলবার স্কুলের মাঠে খেলাধুলো করার সময় তার শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ।

Representational Image of detained person

ছাত্রীর বয়ানের ভিত্তিতে অভিযুক্তকে চিহ্নিত করেন তদন্তকারীরা। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৩:১৯
Share: Save:

নতুন স্কুলে ভর্তি হওয়ার কয়েক দিনের মধ্যে সেখানকার এক পিয়নের হাতে শ্লীলতাহানির শিকার হতে হয়েছে ৪ বছরের এক ছাত্রীকে। উত্তর-পশ্চিম দিল্লির এক স্কুলের পিয়নের বিরুদ্ধে এমনই অভিযোগ করেছেন শিশুটির মা। শ্লীলতাহানির অভিযোগে বৃহস্পতিবার তাঁকে আটক করেছে দিল্লি পুলিশ।

পুলিশ সূত্রে খবর, দিল্লির রোহিণী এলাকায় একটি স্কুলে পিয়নের চাকরি করেন ৪৩ বছরের অভিযুক্ত। তিনি সুলতানপুরী এলাকার বাসিন্দা। পুলিশের কাছে ছাত্রীর মা জানিয়েছেন, ১ মে নতুন স্কুলে ভর্তি করানো হয়েছিল তাঁর মেয়েকে। মঙ্গলবার স্কুলের মাঠে খেলাধুলো করার সময় তার শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ। পরের দিন এই মর্মে দক্ষিণ রোহিণী থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

তদন্তে নেমে ওই ছাত্রীর সঙ্গে কথা বলেন পুলিশ আধিকারিকেরা। সংবাদমাধ্যমের কাছে এক পুলিশ আধিকারিক বলেন, ‘‘ওই নাবালিকার কথা শুনে বোঝা গিয়েছিল যে, অভিযুক্তের গোঁফ রয়েছে। সেই কথামতো স্কুলের এক পিয়নকে আটক করা হয়েছে।’’ অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির যথাযথ ধারা-সহ পকসো আইন (প্রোটেকশন ফর চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস অ্যাক্ট)-এ মামলা রুজু করেছে দক্ষিণ রোহিণী থানা। পাশাপাশি, এই অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child Molestation Crime Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE