Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bihar

বিহারে বিদ্যালয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ছাত্রীর, তাকে বাঁচাতে গিয়ে আহত আরও ৯ পড়ুয়া

পুলিশ জানিয়েছে, মৃত পড়ুয়ার নাম চঞ্চল কুমারী। এই ঘটনায় আহত পড়ুয়াদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের চিকিৎসা চলছে

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২০ মার্চ ২০২১ ১০:১৫
Share: Save:

শ্রেণিকক্ষের লোহার দরজায় লেগে ছিল বিদ্যুতের খোলা একটি তার। শ্রেণিকক্ষ থেকে বাইরে বেরনোর জন্য দরজাটা ধরতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়‌ে মৃত্যু হল এক ছাত্রীর। তাকে বাঁচাতে অন্য পড়়ুয়ারা ছুটে এলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হয় ৯ জন। শুক্রবার ঘটনাটি ঘটেছে বিহারের দ্বারভাঙায়।

পুলিশ জানিয়েছে, মৃত পড়ুয়ার নাম চঞ্চল কুমারী। এই ঘটনায় আহত পড়ুয়াদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের চিকিৎসা চলছে। কী ভাবে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ।

দ্বারভাঙার জেলাশাসক তনয় সুলতানিয়া ঘটনাটির তদন্তের নির্দেশ দিয়েছেন। এই ঘটনায় কারও গাফিলতি ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

অন্য দিকে, ছাত্রীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই স্কুলে ছুটে আসেন অভিভাবকরা। ছাত্রীর মৃতদেহ নিয়ে তাঁরা বিক্ষোভ দেখান। স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছেন তাঁরা। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, মুখ্যমন্ত্রী নীতীশ কুমার মৃতের পরিবারকে ৪ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন। আহতদের বিনামূল্যে চিকিৎসার নির্দেশও দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar Students Electrocution
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE