Advertisement
১১ মে ২০২৪
Magic

Magic Trick: খুদে জাদুকর! স্কুলে জাদু দেখিয়ে তাক লাগাল পড়ুয়া

ভিডিয়োটি কোনও একটি স্কুলের। এক ছাত্রকে ঘিরে রয়েছে আরও কয়েক জন ছাত্র। তাদের সামনেই নিজের প্রতিভা দেখাচ্ছিল ওই পড়ুয়া।

জাদু দেখাতে ব্যস্ত খুদে পড়ুয়া। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

জাদু দেখাতে ব্যস্ত খুদে পড়ুয়া। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ১১:৫০
Share: Save:

প্রত্যেক পড়ুয়ার মধ্যেই কিছু না কিছু সুপ্ত গুণ বা প্রতিভা থাকে। দরকার সেই প্রতিভাকে টেনে বার করে আনার। কেউ গানে ভাল, কেউ আঁকায়, কেউ আবার ভাল অভিনয় করতে পারে, কেউ আবার ফুটবল বা ক্রিকেট খেলায় পারদর্শী। তেমনই একটি প্রতিভার স্ফূরণ দেখা গিয়েছে এক খুদে পড়ুয়ার মধ্যে। যে প্রতিভা ইতিমধ্যেই নেটমাধ্যমে বেশ চর্চার বিষয় হয়ে উঠেছে।

শাহিল আজম নামে এক ইনস্টাগ্রাম গ্রাহক এক খুদে পড়ুয়ার ভিডিয়ো পোস্ট করেছেন। ভিডিয়োর ক্যাপশনে শুধু লেখা রয়েছে, ‘ট্যালেন্টেড স্টুডেন্ট’। পড়াশোনার পাশাপাশি যে পড়ুয়াদের প্রত্যেকেরই কিছু না কিছু যে প্রতিভা থাকে, তারই একটা দৃষ্টান্ত তুলে ধরতে চাওয়া হয়েছে এই ভিডিয়োর মাধ্যমে।

ভিডিয়োটি কোনও একটি স্কুলের। এক ছাত্রকে ঘিরে রয়েছে আরও কয়েক জন ছাত্র। তাদের সামনেই নিজের প্রতিভা দেখাচ্ছিল ওই পড়ুয়া। দু’হাতে দু’টি ছোট পাথর নিয়ে হাতের তালুতে রেখে সেই পাথর দু’টিকে বেঞ্চের উপর হাতের তালু দিয়ে ঢেকে রাখল সে। হাত তুলতেই দেখা গেল, বাঁ হাতের তালুর নীচে রাখা পাথরটি ডান হাতের তালুর নীচে এসে গিয়েছে। তার এই জাদুতে যেমন মুগ্ধ সহপাঠীরা। ভিডিয়োটি ছড়িয়ে পড়তেই খুদের এই প্রতিভায় মুগ্ধ নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Magic Viral video school student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE