Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Subramanian Swamy

Mamata Banerjee: মমতার পাশে আছি, দেখা করতে এসে বললেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী

বিজেপি-র সঙ্গে সুব্রহ্মণ্যম স্বামীর সম্পর্ক আগেই তলানিতে ঠেকেছে। গত মাসেও বিজেপি-র সর্বভারতীয় কর্মসমিতি থেকে সরিয়ে দেওয়া হয়েছে তাঁকে।

সুব্রহ্মণ্যম স্বামী ও মমতা বন্দ্যোপাধ্যায়।

সুব্রহ্মণ্যম স্বামী ও মমতা বন্দ্যোপাধ্যায়।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২১ ১৬:০৫
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক বিকেল ৫টায়। তার আগে বুধবার বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। দেখা করতে এসে গাড়ি থেকে নেমে তিনি শুধু বললেন, ‘‘মমতার পাশেই আছি। আলাদা ভাবে দলবদল করার কোনও প্রয়োজন নেই।’’
সাম্প্রতিক কালে স্বামীর সঙ্গে বিজেপি-র দীর্ঘ দিনের সম্পর্ক কার্যত তলানিতে ঠেকেছে। গত মাসেই বিজেপি-র সর্বভারতীয় কর্মসমিতি থেকে সরিয়ে দেওয়া হয়েছে রাজ্যসভার প্রবীণ সাংসদকে। তা ছাড়া এর আগেও তাঁকে বহু বার প্রকাশ্যে মমতার প্রশংসাও করতে দেখা গিয়েছে। অক্টোবরে মমতার রোম-সফরে সম্মতি না দেওয়ায় কেন্দ্রকে তুলোধনাও করেছেন স্বামী।

মঙ্গলবারই দিল্লিতে তিন অবিজেপি নেতা মমতার হাতে থেকে পতাকা নিয়ে তৃণমূলে এসেছেন। তার মধ্যে রয়েছেন রাহুল গাঁধীর একদা ঘনিষ্ঠ অশোক তনওয়ার। এ ছাড়া বিহারের কীর্তি আজাদ এবং পবন বর্মাও ওই তালিকায় ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subramanian Swamy Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE