Advertisement
০১ মে ২০২৪
Rishi Sunak

জামাই প্রধানমন্ত্রী হওয়ায় খুশি, কিন্তু তার বেশি কিছু নয়: সুনক প্রসঙ্গে শাশুড়ি সুধা

জামাইকে নিয়ে সেই অর্থে কখনওই প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়নি শ্বশুর-শাশুড়িকে। ঋষি সুনক ব্রিটেনের প্রধানমন্ত্রী পদে বসার পরে শুধুই শুভেচ্ছা বার্তা দিয়েছেন তাঁরা।

ঋষি সুনক।

ঋষি সুনক।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ২২:৩৪
Share: Save:

জামাইকে নিয়ে সেই অর্থে কখনওই প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়নি শ্বশুর-শাশুড়িকে। ঋষি সুনক ব্রিটেনের প্রধানমন্ত্রী পদে বসার পরে শুধুই শুভেচ্ছা বার্তা দিয়েছেন তাঁরা। মাস দুয়েক আগে মসনদে বসা সেই সুনক প্রসঙ্গে শাশুড়ি তথা ইনফোসিসের অন্যতম প্রতিষ্ঠাতা সুধা মূর্তি।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সুধা জানান, জামাই প্রধানমন্ত্রী হওয়ায় তিনি অবশ্যই খুশি হয়েছেন। ইনফোসিস কর্তার কথায়, ‘‘উনি প্রধানমন্ত্রী হয়েছেন। খুব ভাল কথা। আমি খুশি। কিন্তু এর চেয়ে বেশি কিছু নয়।’’ দু’জনের মধ্যে কি কখনও রাজনীতির বিষয় নিয়ে আলোচনা হয়? জবাবে শুধা বলেন, ‘‘না। কখনও না। উনি আমাদের জামাই ঠিকই। কিন্তু আমি আমার দেশ নিয়ে ভাবিত। উনি ওঁর নিজের।’’

প্রসঙ্গত, সুধা এবং নারায়ণ মূর্তির কন্যা অক্ষত মূর্তির সঙ্গে ঋষির বিয়ে হয় ২০০৯ সালে। তাঁদের দুই কন্যা সন্তানও রয়েছে। গত ২৫ অক্টোবর ঋষি ব্রিটেনের প্রধানমন্ত্রী হওয়ার পর ইনফোসিস কর্ণধার নারায়ণ বলেছিলেন, ‘‘ঋষিকে শুভেচ্ছা। আমরা ওঁর জন্য গর্বিত। আমরা আশাবাদী, ব্রিটেনবাসীর জন্য উনি ভাল কাজ করবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishi Sunak
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE