Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

৮ বেগমকে নিয়ে চিকিৎসা করাতে ভারতে এলেন কুয়েতের সুলতান

এ বার চিকিৎসার জন্য উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হলেন কুয়েতের সুলতান শেখ সাবা আল-আহমেদ আল জাবের আল শাবাহ আমির।

সংবাদ সংস্থা
৩০ জুন ২০১৭ ১১:২৯

কিছুদিন আগে চিকিৎসার জন্য মু্ম্বইয়ে উড়িয়ে আনা হয়েছিল বিশ্বের সবচেয়ে মোটা মহিলা ইমান আহমেদকে। এ বার চিকিৎসার জন্য উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হলেন কুয়েতের সুলতান শেখ সাবা আল-আহমেদ আল জাবের আল শাবাহ আমির।

যদিও ঠিক কী কারণে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন, তা স্পষ্ট নয়। হাসপাতাল সূত্রে সুলতানের অসুখ সম্পর্কে কোনও তথ্য দেওয়া হয়নি। তবে তাঁর চিকিৎসার জন্য ২০ সদস্যের এক মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। ১৫ দিন আগেই সুলতানের আসার কথা জানতে পারেন হাসপাতাল কর্তৃপক্ষ। এর পর সুলতানের জন্য বিশেষ কেবিনের ব্যবস্থা করা হয়।

Advertisement

আরও পড়ুন: মায়ের মৃত্যুর বিচার চেয়ে পুলিশকে পিগি ব্যাঙ্ক ঘুষ দিল খুদে

সুলতানের সঙ্গে এসেছেন তাঁর ৮ বেগম এবং পরিবারের ২৮ জন সদস্য। তাঁরা প্রত্যেকেই গ্রেটার নয়ডার একটি বিলাসবহুল রিসর্টে উঠেছেন। সেখান থেকে হাসপাতালের দূরত্ব ৯ কিলোমিটার। যা অতিক্রম করতে হেলিকপ্টার ব্যবহার করছেন সুলতানের পরিবারের সদস্যরা। ব্যক্তিগত বিমানে দিল্লি নামার পর হেলিকপ্টারে করে গ্রেটার নয়ডা আসেন সুলতান এবং তাঁর পরিবার।

আরও পড়ুন

Advertisement