Advertisement
০৩ মে ২০২৪
Crime

Crime: পরিবারের অমতে বিয়ে করায় মেয়ে-জামাইকে খুন! গ্রেফতার করা হল অভিযুক্তকে

তামিলনাড়ুর তুতিকোরিন এলাকায় মেয়ে ও জামাইকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ১৫:২৪
Share: Save:

পরিবারের অমতে বিয়ে করায় মেয়ে-জামাইকে খুন করলেন শ্বশুর! তামিলনাড়ুর তুতিকোরিন এলাকায় এই ঘটনা ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, পরিবারের আপত্তি সত্ত্বেও এক যুবককে বিয়ে করেন তরুণী। তা মেনে নিতে না পারায় মেয়ে ও জামাইকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। তরুণীর পরিবারের তরফে থানায় অভিযোগ জানানো হয় যে, তাদের বাড়ির মেয়ের খোঁজ পাওয়া যাচ্ছে না।

এর পরই মাদুরাইয়ে পুলিশকে ওই নবদম্পতি জানান যে, তাঁরা দু’জনেই প্রাপ্তবয়স্ক। নিজের ইচ্ছায় বিয়ে করেছেন তাঁরা। বালাজি সারাভানন নামে পুলিশের এক শীর্ষ আধিকারিক বলেছেন, ‘‘থানা থেকে ভিডিয়ো কলে বাবার সঙ্গে কথা বলেন তরুণী ও তাঁর স্বামী। ওঁরা পুলিশি নিরাপত্তা চাননি।’’

নবদম্পতিকে যাতে হেনস্থা না করা হয়, সে জন্য তরুণীর পরিবারকে বোঝান গ্রামবাসীরাও। কিন্তু আখেরে কোনও লাভ হয়নি। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, কলেজে পড়াশোনা করেন ওই তরুণী। তিনি যাকে বিয়ে করেছেন, সেই যুবক স্কুলের পর আর পড়াশোনা করেননি। আর এ নিয়েই ‘আপত্তি’ তোলে তরুণীর পরিবার।

ইতিমধ্যেই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Tamilnadu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE