Advertisement
২৫ এপ্রিল ২০২৪
COVID-19 Death

নভেম্বরের পর আবার কোভিডে মৃত্যু তামিলনাড়ুতে, উপসর্গহীন ছিলেন রোগী, জানালেন চিকিৎসকেরা

মৃত্যুর ৩ দিন আগে গোয়া থেকে তিরুচিরাপল্লিতে নিজের বাড়িতে ফিরেছিলেন ২৭ বছরের ওই রোগী। সেখানেই একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর।

Representational picture of COVID-19

রোগীর একাধিক যন্ত্র বিকল হয়ে গিয়েছিল বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৮:৩১
Share: Save:

মাস চারেক পর তামিলনাড়ুতে আবার কোভিডে আক্রান্ত এক রোগীর মৃত্যু হল। তিরুচিরাপল্লির হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার তিনি মারা যান বলে সংবাদমাধ্যম সূত্রে খবর। ওই রোগী উপসর্গহীন ছিলেন বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

সংবাদ সংস্থা সূত্রে খবর, মৃত্যুর ৩ দিন আগে গোয়া থেকে তিরুচিরাপল্লিতে নিজের বাড়িতে ফিরেছিলেন ২৭ বছরের ওই রোগী। কর্মসূত্রে তিনি বেঙ্গালুরুতে বসবাস করতেন। তিরুচিরাপল্লির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর। ওই হাসপাতালের স্বাস্থ্য পরিষেবা বিভাগের ডেপুটি ডিরেক্টর এ সুব্রামণি সংবাদ সংস্থার কাছে বলেন, ‘‘গোয়া থেকে ফেরার পর অসুস্থ হয়ে পড়ায় এক যুবককে আমাদের হাসপাতালে ভর্তি করানো হয়েছিল।’’

উপসর্গহীন হলেও সন্দেহ হওয়ায় ওই রোগীর কোভিড পরীক্ষা করানো হয়েছিল। ওই পরীক্ষার রিপোর্টে যুবকের কোভিড পজ়িটিভ ধরা পড়েছে বলে সংবাদমাধ্যমের দাবি। রোগীর একাধিক যন্ত্র বিকল হয়ে গিয়েছিল বলে জানিয়েছেন হাসপাতালের ওই শীর্ষকর্তা। ওই রোগীর পরিবারকে নিভৃতবাসে থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

গত নভেম্বরে তামিলনাড়ুতে কোভিডে মৃত্যুর খবর পাওয়া গিয়েছিল। তবে মৃত্যুর এই ঘটনার আগেই তামিলনাড়ুর স্বাস্থ্যমন্ত্রী এম সুব্রহ্মণ্যম সম্প্রতি এই ভাইরাসের বিরুদ্ধ সতর্ক থাকার পরামর্শ দিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE