Advertisement
১০ মে ২০২৪
Tamilnadu

Lockdown: তামিলনাড়ুতে লকডাউনের মেয়াদ বাড়ল ৮ অগস্ট পর্যন্ত

তবে এই লকডাউনে নতুন করে কোনও কিছুতে ছাড় দেওয়া হয়নি।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ৩০ জুলাই ২০২১ ২২:২৫
Share: Save:

৮ অগস্ট পর্যন্ত লকডাউনের মেয়াদ বাড়াল তামিলনাড়ু সরকার। শুক্রবার এ কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন। তবে এই লকডাউনে নতুন করে কোনও কিছুতে ছাড় দেওয়া হয়নি।

কোভিড বিধি মেনে চলার জন্য রাজ্যবাসীকে আবেদন জানিয়েছেন মুখ্যমন্ত্রী। একই সঙ্গে স্থানীয় প্রশাসন এবং পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে কোনও নাগরিক কোভিড বিধি অমান্য করলে তাঁদের বিরুদ্ধে যেন কড়া পদক্ষেপ করা হয়।

টানা ৬৮ দিন সংক্রমণ কম ছিল তামিলনাড়ুতে। বৃহস্পতিবার ফের তা বেড়েছে। চেন্নাই, কোয়েম্বত্তূরে পর পর তিন দিন আক্রান্তের সংখ্যা বাড়ায় ফের নতুন করে উদ্বেগ ছড়াচ্ছে। পরিস্থিতি যাতে নিয়ন্ত্রণের বাইরে চলে না যায় তাই আবারও রাজ্যবাসীকে সতর্ক করেছেন মুখ্যমন্ত্রী স্ট্যালিন। খুব প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না বেরোনোর পরামর্শ দিয়েছেন তিনি।

কোনও ব্যবসায়িক প্রতিষ্ঠান বা দোকান যদি কোভিড বিধি অমান্য করে তাদের বিরুদ্ধেও কড়া পদক্ষেপের হুঁশিয়ারি দিয়েছেন স্ট্যালিন। কোনও রকম জমায়েত যাতে না হয় সে দিকে নজর রাখার নির্দেশ দেওয়া হয়েছে স্থানীয় প্রশাসনকে। একই সঙ্গে জেলাশাসকদের নির্দেশ দেওয়া হয়েছে কোনও এলাকায় জমায়েত হলে তাঁরা প্রয়োজনে সেই এলাকায় লকডাউন জারি করতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tamilnadu Lockdown
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE