Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ইউটিউব দেখে ডেলিভারির চেষ্টা প্রেমিকের, সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে প্রেমিকা!

তা করতে গিয়ে বাচ্চার মৃত্যু তো হয়েছেই, সঙ্গে প্রেমিকাকেও জীবন সঙ্কটে ফেলেছেন প্রেমিক।

সংবাদ সংস্থা  
চেন্নাই ২১ মার্চ ২০২০ ১১:৩৭
Save
Something isn't right! Please refresh.
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Popup Close

ইউটিউব ভিডিয়ো দেখে গোপনে করতে গিয়েছিলেন ডেলিভারি। তা করতে গিয়ে বাচ্চার মৃত্যু তো হয়েছেই, সঙ্গে প্রেমিকাকেও জীবন সঙ্কটে ফেলেছেন প্রেমিক। সম্প্রতি এই ঘটনা ঘটেছে তামিলনাড়ুর একটি গ্রামে। ঘটনার জেরে অভিযুক্ত প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ১৯ বছরের ওই তরুণী কলেজের ছাত্রী। তাঁর প্রেমিক, ২৭ বছরের যুবক গ্যাস সিলিন্ডার ডেলিভারির কাজ করেন। তাঁরা দু’জনেই থাকেন তামিলনাড়ুর পনেরির কাছে একটি গ্রামে। তাঁদের দু’জনের মধ্যে বেশ কয়েক বছর ধরেই প্রেমের সম্পর্ক ছিল। শারীরিক সম্পর্কের জেরে তরুণী গর্ভবতী হয়ে পড়েছিলেন।

আট মাসের গর্ভবতী ওই তরুণীর সম্প্রতি প্রসববেদনা ওঠে। সে কথা প্রেমিককে জানান তিনি। তখন প্রেমিক তাঁকে বাইকে করে গ্রামের কাছে কাজু ক্ষেতে নির্জন জায়গায় নিয়ে যান। সেখানে ইউটিউব ভিডিয়ো দেখে প্রসব করানোর চেষ্টা করেন। কিন্তু প্রসবের সময় সদ্যোজাতর মাথার বদলে হাত বেরিয়ে আসতেই ঘাবড়ে যান ওই যুবক। জোর করে বাচ্চাকে বের করার চেষ্টা করেন তিনি। তা করতে গিয়েই পরিস্থিতি আরও জটিল হয়ে পড়ে। প্রবল রক্তপাত শুরু হয়।

Advertisement

আরও পড়ুন: রবিবারের জনতা-কার্ফুতে বাতিল হচ্ছে প্রায় ৩৭০০ ট্রেন

তখন বাইকে করে ১২ কিলোমিটার পথ পেরিয়ে প্রেমিকাকে পনেরি হাসপাতালে নিয়ে যান যুবক। তরুণীর ওই অবস্থা দেখে চমকে যান চিকিৎসকরা। সঙ্গে সঙ্গে তরুণীকে আরএসআরএম মেটারনিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই তরুণীর অস্ত্রোপচার করা হয়। মৃত শিশুকে বের করা হয়।

ওই তরুণী এখনও আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। পুলিশ জানিয়েছে, ওই যুবককে গ্রেফতার করা হয়েছে ও তাঁর বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে। গর্ভবস্থা গোপন করা নিয়ে দু’জনের পরিবারের লোককেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন: ২৬৫১ দিন পরে একসঙ্গে ফাঁসিতে নির্ভয়ার চার ধর্ষক-হত্যাকারী



Something isn't right! Please refresh.

Advertisement