Advertisement
০৯ মে ২০২৪
Tea with Alcohol

রাম দিয়ে চা বানালেন দোকানি! চেখে দেখবেন না কি এই ‘ডেডলি কম্বিনেশন’?

ঘরোয়া উপায়ের বাইরে গিয়ে গ্রাহকদের একটু অন্য ধরনের চায়ের স্বাদ দিতে অনেকেই চেষ্টা করেন। কিন্তু সম্প্রতি এমন একটি ‘কম্বিনেশনে’ চা বানিয়ে এক দোকানি সকলকে তাক লাগিয়ে দিয়েছেন।

মদ দিয়ে চা বানানো হচ্ছে। ছবি: টুইটার।

মদ দিয়ে চা বানানো হচ্ছে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৫:১৫
Share: Save:

আদা দিয়ে চা, লেবু চা এ তো ঘরে ঘরে খাওয়া হয়। কিন্তু চা নিয়ে যে দেশের নানা প্রান্তে নিরন্তর ‘গবেষণা’ চলছে তা মাঝেমধ্যেই প্রকাশ্যে আসে। ঘরোয়া উপায়ের বাইরে গিয়ে গ্রাহকদের একটু অন্য ধরনের চায়ের স্বাদ দিতে অনেক দোকানিই চেষ্টা করেন।

কিন্তু সম্প্রতি এমন একটি ‘কম্বিনেশনে’ চা বানিয়েছেন গোয়ার এক দোকানি, সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। চায়ের এমন ‘কম্বিনেশন’ আগে কেউ কোনও দিন বানিয়েছেন বলে শোনা যায়নি। কখনও চা আর মদ একসঙ্গে খাওয়ার কথা ভেবেছেন? কল্পনাতেও আনা সম্ভব নয়। কিন্তু সেই কষ্টকল্পনাকেই বাস্তবে রূপ দিলেন গোয়ার চা বিক্রেতা।

চায়ের সঙ্গে রাম মিলিয়ে দিব্যি বিক্রি করছেন তিনি। গোয়ার সিঙ্কোয়েরিম সৈকতে গেলেই দেখা মিলবে ওই চাওয়ালার। ভাঁড়ের মধ্যে একটু রাম এবং গরম চা মিশিয়ে গ্রাহকদের পরিবেশন করছেন। একটি খুব পরিচিত ব্র্যান্ডের মদ দিয়ে চা বানিয়ে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে এক চা বিক্রেতা ভাঁড়ের মধ্যে চা গরম করছেন। তার পর চা ফুটে উঠতেই তার মধ্যে বোতল থেকে একটু মদ ঢেলে দিচ্ছেন। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই সমাজ মাধ্যমে রসিকতা করে অনেকেই বলেছেন, “ডেডলি কম্বিনেশন!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tea with Alcohol Goa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE