Advertisement
১৯ মে ২০২৪
Crime

পর পর ছুরির আঘাত শিক্ষককে, দিল্লিতে ধৃত সরকারি স্কুলের দ্বাদশের পড়ুয়া

বৃহস্পতিবার দুপুরে প্র্যাক্টিক্যাল পরীক্ষার চলাকালীন এক ছাত্রের সঙ্গে বচসা হয় শিক্ষকের। অভিযোগ, তর্কাতর্কির সময় একটি ছুরি নিয়ে তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে ছাত্রটি।

মধ্য দিল্লির ইন্দ্রপুরী এলাকার একটি সরকারি স্কুলে ছুরির ঘায়ে জখম হয়েছেন এক শিক্ষক।

মধ্য দিল্লির ইন্দ্রপুরী এলাকার একটি সরকারি স্কুলে ছুরির ঘায়ে জখম হয়েছেন এক শিক্ষক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১৮:০৮
Share: Save:

দিল্লির একটি সরকারি স্কুলে দ্বাদশ শ্রেণির পরীক্ষা চলাকালীন এক শিক্ষকের উপর ছুরির হামলা চালাল এক কিশোর ছাত্র। বৃহস্পতিবার দুপুরের এই ঘটনায় জখম শিক্ষক হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

দিল্লি পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার দুপুরে মধ্য দিল্লির ইন্দ্রপুরী এলাকার একটি সরকারি স্কুলে ছুরির ঘায়ে জখম হয়েছেন ভূদেব নামে এক শিক্ষক। দ্বাদশ শ্রেণির প্র্যাক্টিক্যাল পরীক্ষায় পরিদর্শক হিসাবে ওই স্কুলে গিয়েছিলেন তিনি। অভিযোগ, দুপুর পৌনে ১টা নাগাদ প্র্যাক্টিক্যাল পরীক্ষা চলাকালীন এক ছাত্রের সঙ্গে বচসা হয় ভূদেবের। তর্কাতর্কির সময় একটি ছুরি নিয়ে ভূদেবের উপর ঝাঁপিয়ে পড়ে ছাত্রটি। এর পর তাঁকে বার বার আঘাত করতে থাকে সে।

এই হামলায় গুরুতর জখম হয়েছেন ভূদেব। তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ছুরির ঘায়ে জখম হলেও আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে খবর।

এই হামলায় আরও দু’জন পড়ুয়া জড়িত বলে সন্দেহ পুলিশের। অভিযুক্তকে গ্রেফতার করে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। তাঁর বিরুদ্ধে মামলাও রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE