Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tejaswi Surya

‘বিমানের আপৎকালীন দরজা খোলেননি সাংসদ তেজস্বী, ক্ষমাও চাননি’! দাবি সঙ্গী বিজেপি নেতার

গত ১০ ডিসেম্বর চেন্নাই বিমানবন্দর থেকে ইন্ডিগোর তিরুচিরাপল্লিগামী ফ্লাইট ৬-ই ৭৩৩৯-এ ওঠার পরই বিজেপি সাংসদ তেজস্বী বিমানের আপৎকালীন নিষ্ক্রমণের দরজা খুলে ফেলেছিলেন বলে অভিযোগ।

বেঙ্গালুরুর বিজেপি সাংসদ তেজস্বী এবং তামিলনাড়ু বিজেপির সভাপতি আন্নামালাই।

বেঙ্গালুরুর বিজেপি সাংসদ তেজস্বী এবং তামিলনাড়ু বিজেপির সভাপতি আন্নামালাই। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১৭:৪০
Share: Save:

চেন্নাই থেকে তিরুচিরাপল্লিগামী বিমানের আপৎকালীন দরজা খোলেননি বিজেপি সাংসদ তেজস্বী সূর্য। বৃহস্পতিবার এই দাবি করেছেন তামিলনাড়ু বিজেপির সভাপতি আন্নামালাই। গত ১০ ডিসেম্বর ইন্ডিগোর ওই ফ্লাইটে তেজস্বীর সঙ্গে ছিলেন আন্নামালাইও। বৃহস্পতিবার তিনি বলেন, ‘‘ঘটনার জন্য তেজস্বী দায়ী নন। তিনি বিমান কর্তৃপক্ষ বা যাত্রীদের কাছে ক্ষমাও চাননি।’’

যদিও বুধবার তেজস্বীর বিরুদ্ধে অভিযোগ কার্যত এ কথা মেনে নিয়েছিলেন কেন্দ্রীয় অসামরিক বিমান পরিবহণ মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। তেজস্বীর নাম না করে সাফাই দেন— ‘‘ভুল করে খুলে ফেলেছিলেন। ভুলের জন্য উনি (তেজস্বী) তো ক্ষমাও চেয়েছেন।’’

উড়ান সংস্থা ইন্ডিগোর তরফে মঙ্গলবার জানানো হয়, গত ১০ ডিসেম্বর চেন্নাই বিমানবন্দর থেকে তিরুচিরাপল্লিগামী ফ্লাইট ৬-ই ৭৩৩৯-এ ওঠার পরই এক যাত্রী বিমানের আপৎকালীন নিষ্ক্রমণের দরজা খুলে ফেলেছিলেন। আপৎকালীন দরজা খোলার ওই ঘটনা নতুন মাত্রা পায় এর পরেই। একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনকে তুলে ধরে কংগ্রেস মুখপাত্র রণদীপ সিংহ সূরজেওয়ালা অভিযোগ করেন, কর্নাটকের বিজেপি সাংসদ তথা দলের যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সে দিন বিমানের আপৎকালীন দরজা খুলেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE