Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Death

‘ক্ষমা কোরো, আমাকে যেতেই হবে’, বার্তা পাঠিয়ে যৌন হেনস্থার অভিযোগ এনে আত্মঘাতী ছাত্রী

বিশাখাপত্তনমের একটি পলিটেকনিক কলেজে পড়াশোনা করত সেই ছাত্রী। অন্য সহপাঠীদের বিরুদ্ধেই যৌন হেনস্থার অভিযোগ এনেছে। অন্ধ্রপ্রদেশের আনাকাপল্লি জেলায় তার বাড়ি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৪ ২৩:৩৯
Share: Save:

কলেজের বিল্ডিং থেকে ঝাঁপ দিল বছর সতেরোর এক ছাত্রী। বিশাখাপত্তনমের ঘটনা। চরম পদক্ষেপের আগে পরিবারকে দীর্ঘ একটি বার্তা পাঠায় ছাত্রী। তাতে হেনস্থার কথা জানিয়েছে সে। তাতে সে লিখেছে, ‘ক্ষমা কোরো, আমাকে যেতেই হবে।’’ ছাত্রীর অভিযোগ, কলেজে যৌন হেনস্থার শিকার হয়েছে সে। কিন্তু কর্তৃপক্ষ বা পুলিশকে জানাতে পারেনি সে। বার্তায় সে জানিয়েছ, অভিযুক্ত তাঁর ছবি তুলে রেখেছিল এবং তা সমাজমাধ্যমে প্রকাশ করার হুমকি দিয়েছিল।

বিশাখাপত্তনমের একটি পলিটেকনিক কলেজে পড়াশোনা করত সেই ছাত্রী। অন্য সহপাঠীদের বিরুদ্ধেই যৌন হেনস্থার অভিযোগ এনেছে। অন্ধ্রপ্রদেশের আনাকাপল্লি জেলায় তার বাড়ি। বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ কলেজ কর্তৃপক্ষ ফোন করেন ছাত্রীর পরিবারকে। জানান, তার খোঁজ মিলছে না। এর পর পরিবারের তরফে তাকে ফোন করা হয়। সাড়া না পেয়ে থানায় খবর দেন পরিবারের সদস্যেরা।

শুক্রবার রাত ১২টা ৫০ মিনিটে পরিবারের সঙ্গে যোগাযোগ করে ছাত্রী। তাঁকে নিয়ে চিন্তা করতে বারণ করা হয়। এর পরেই তেলগুতে দীর্ঘ এক বার্তা লেখে ছাত্রী তার পরিবারকে। তাঁর দিদি সন্তানসম্ভবা। সেই নিয়ে তাঁকে অভিনন্দনও জানান। এর পর লেখেন, ‘‘চিন্তা কোরো না, আমার কথা শোনো। আমি বলতে পারব না, কেন ছেড়ে যাচ্ছি। ক্ষমা করে দিয়ো। আমাকে ভুলে যেও। মা এবং বাবা, আমি কৃতজ্ঞ যে তোমরা আমাকে জন্ম দিয়েছ এবং পালন করেছো। আমার পাতা শেষ।’’ এর পরে থানায় খবর দেন কিশোরীর বাবা-মা। সঙ্গে সঙ্গেই কলেজে যায় পুলিশ। সেখান থেকে কিশোরীর দেহ উদ্ধার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Crime Visakhapatnam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE