Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Madhya Pradesh

Arrest: মেয়ে সেজে যুবকদের নগ্ন ভিডিয়ো বানিয়ে ব্ল্যাকমেল, মধ্যপ্রদেশে গ্রেফতার এক কিশোর

পুলিশ জানিয়েছে, নিষিদ্ধ সফটওয়্যার ব্যবহার করে যুবকদের হোয়াটসঅ্যাপ কল করত সে। নিজেকে মেয়ে হিসেবে পরিচয় দিত।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২১ জুলাই ২০২১ ১৬:৪৪
Share: Save:

মেয়ে সেজে যুবকদের তার জালে ফাঁসাত। তাঁদের সঙ্গে প্রণয়ের অভিনয় করত। এমনকি ওই যুবকদের নগ্ন ছবির ভিডিয়ো রেকর্ডের পর ব্ল্যাকমেল করে টাকা আদায় করত। এমনই অভিযোগে মধ্যপ্রদেশের সিঙ্গরৌলি থেকে বছর পনেরোর এক কিশোরকে গ্রেফতার করল পুলিশ।

পুলিশ জানিয়েছে, নিষিদ্ধ সফটওয়্যার ব্যবহার করে যুবকদের হোয়াটসঅ্যাপ কল করত সে। নিজেকে মেয়ে হিসেবে পরিচয় দিত। শুধু কল করাই নয়, যুবকদের হোয়াটসঅ্যাপে পর্ন ভিডিয়োও পাঠাত সে। তাঁদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াত ধীরে ধীরে। তার পর ওই যুবকদের ভিডিয়ো কল করে তাঁদের নগ্ন হতে প্ররোচনা দিত। সেই ফাঁদে পা দিতেই ভিডিয়ো রেকর্ড করে নিত অভিযুক্ত কিশোর। তার পরই তার আসল খেলা শুরু হতো।

পুলিশ জানিয়েছে, এর পরই সেই ভিডিয়ো নেটমাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা আদায় করত ওই কিশোর। তবে এই কাজে তার প্রথম শিকার হন তার কাকাই। মোরবীর এক যুবক পুলিশের কাছে অভিযোগ জানান, প্রিয়ঙ্কা নামে এক তরুণী তাঁর নগ্ন ভিডিয়ো বানিয়ে ব্ল্যাকমেল করছে। তার পরই পুলিশ তদন্তে নেমে এই কিশোরের খোঁজ পায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Madhya Pradesh Blackmail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE