Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Nagpur

সন্তানের জন্ম দিল অনলাইন ভিডিয়ো দেখে! জন্মের পর সদ্যোজাতকে গলা টিপে খুন নাবালিকার

অন্তঃসত্ত্বা হওয়ার খবর বাড়ি থেকে পুরোপুরি লুকিয়ে যায় ওই নাবালিকা। তার মাকে জানায় যে, তার শরীর খারাপ।

Representative image of dead child

অন্তঃসত্ত্বা হওয়ার খবর লুকিয়ে রাখলেও সন্তান জন্মের পর কী করবে, তাই ভাবতে থাকে নাবালিকা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নাগপুর শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৩:৫৪
Share: Save:

অনলাইন মাধ্যমে এক অপরিচিতের সঙ্গে আলাপ হয় ১৫ বছরের নাবালিকার। সেই আলাপ বন্ধুত্বে গড়াতে বেশি সময় লাগেনি। দু’জনে দেখাও করে বাইরে। কিন্তু নাবালিকাকে যৌন হেনস্থা করেন ওই ব্যক্তি। অন্তঃসত্ত্বা হয়ে পড়ে নাবালিকা। সন্তানের জন্ম দেবে বলে সিদ্ধান্ত নেয় সে। বাড়িতে কী ভাবে সন্তান প্রসব করা হয়, অনলাইনে তার ভিডিয়ো দেখে এক শিশুকন্যার জন্ম দেয় নাবালিকা। জন্ম দেওয়ার পর সদ্যোজাতকে গলা টিপে খুন করে ফেলে সে। রবিবার মহারাষ্ট্রের নাগপুর শহরের আমবাজারি এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

অন্তঃসত্ত্বা হওয়ার খবর বাড়ি থেকে পুরোপুরি লুকিয়ে যায় ওই নাবালিকা। তার মাকে জানায় যে, তার শরীর খারাপ। অন্তঃসত্ত্বা হওয়ার খবর লুকিয়ে রাখলেও সন্তান জন্মের পর কী করবে তাই ভাবতে থাকে নাবালিকা। অবশেষে সন্তান জন্ম দেওয়ার সিদ্ধান্ত নেয় সে। হাসপাতাল না গিয়ে ঘরোয়া পদ্ধতিতে কী ভাবে সন্তান প্রসব করা হয়, ইউটিউবে তার ভিডিয়ো দেখার পর এক শিশুকন্যার জন্ম দেয় নাবালিকা।

কিন্তু জন্ম দেওয়ার কিছু ক্ষণ পরেই সদ্যোজাতের গলা টিপে খুন করে ফেলে সে। পুলিশ সূত্রে খবর, শিশুর দেহ নিজের ঘরে একটি বাক্সের ভিতর লুকিয়ে রেখেছিল ওই নাবালিকা। পুলিশ জানিয়েছে যে, নাবালিকা যে সময় সন্তানের জন্ম দিয়েছিল, তখন তার বাড়িতে কেউ ছিলেন না। পরে নাবালিকার মা ফিরে এসে তার শরীর কেমন রয়েছে তা জিজ্ঞাসা করায় তার মাকে পুরো ঘটনাটি জানায় সে। পরে নাবালিকাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

পুলিশ সূত্রে খবর, সদ্যোজাতের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পকসো আইনের আওতায় মামলাও রুজু করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে পুলিশের তরফে কড়া পদক্ষেপ করা হবে বলে আশ্বাস দিয়েছে নাগপুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nagpur Child death POCSO
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE