Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Honour killing

Honour Killing: মেয়ের প্রেমিক অন্য জাতের, ‘শাস্তি’ দিতে নিজের প্রেমিকের সঙ্গে মেয়েকে খুন মায়ের

ওই কিশোরীর সঙ্গে অন্য সম্প্রদায়ের এক ব্যক্তির প্রণয়ের সম্পর্ক ছিল। বিষয়টি নজরে পড়তেই মেয়েকে ওই ব্যক্তির সঙ্গে মেলামেশা বন্ধ করতে বলেন মা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ (তেলঙ্গানা) শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২২ ১০:৪৬
Share: Save:

‘দোষ’ ছিল অন্য সম্প্রদায়ের ছেলের সঙ্গে প্রেম। ‘শাস্তি’ হিসাবে মায়ের হাতে খুন হল ১৬ বছরের এক কিশোরী। মেয়েকে খুন করতে সাহায্য করার অভিযোগ উঠেছে মায়ের প্রেমিকের বিরুদ্ধে। ১৩ ফেব্রুয়ারি রবিবার তেলঙ্গানার সাঙ্গারেড্ডি জেলার হুগ্গেলিতে এই ঘটনাটি ঘটে। সোমবার জাহিরাবাদের একটি চাষের জমি থেকে কিশোরীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তদন্তে নেমে ইতিমধ্যেই কিশোরীর মা এবং তাঁর প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ওই কিশোরীর সঙ্গে অন্য সম্প্রদায়ের এক ব্যক্তির প্রণয়ের সম্পর্ক ছিল। বিষয়টি নজরে পড়তেই মেয়েকে ওই ব্যক্তির সঙ্গে মেলামেশা বন্ধ করতে বলেন মা। বার বার মেয়েকে বোঝানোর পরেও সে মেলামেশা বন্ধ করে না। এর পরই কিশোরীর মা নিজের প্রেমিকের সঙ্গে মিলে মেয়েকে খুন করার পরিকল্পনা করেন।

পুলিশ জানিয়েছে, ১৩ ফেব্রুয়ারি মেয়েকে নিয়ে গ্রামের বাইরে যান অভিযুক্ত মা। সেখানে এক চাষের জমির কাছে আগে থেকেই অপেক্ষা করছিলেন মহিলার প্রেমিক। পৌঁছনো মাত্রই কিশোরীকে মাটিতে ফেলে চেপে ধরেন মা। সেই সুযোগে তার গলায় ফাঁস দিয়ে খুন করেন তাঁর প্রেমিক। এর পর কিশোরীর মৃতদেহ ঘটনাস্থলে ফেলে পালান তাঁরা।

মৃতার ভাই পুলিশের কাছে বোনের প্রেমিকের ব্যাপারে অভিযোগ জানালে বিষয়টি পুলিশের নজরে আসে। পুলিশ মৃতার প্রেমিককে আটক করলে তিনি তাঁর আর কিশোরীর প্রেমের ব্যাপারে কিশোরীর মায়ের আপত্তির কথা জানান। এর পরই অভিযুক্ত মহিলা এবং তাঁর প্রেমিককে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদের সময় অভিযুক্ত যুগল ঘটনার কথা স্বীকার করেন। এর পরই তাঁদের গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Honour killing Mother daughter Telengana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE