Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Theft

দোকানে এসি চুরি করতে করতে এসে হাতেনাতে ধরা পড়ল দুই চোর

কয়েক দিন ধরেই ওই এলাকায় চুরির ঘটনা বেড়েছিল। একের পর এক দোকানে চুরির ঘটনায় আতঙ্ক ছড়ায়।

Ac Theft

এসি চুরি করার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মেরঠ শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৯:১০
Share: Save:

দোকানের এসি চুরি করতে এসে হাতেনাতে ধরা পড়লেন দুই ব্যক্তি। ঘটনাটি উত্তরপ্রদেশের মেরঠের। পুলিশ সূত্রে খবর, এক ব্যক্তি এসির পাইপ খোলার চেষ্টা করছিলেন। অন্য জন পাহারা দিচ্ছিলেন। বার কয়েক চেষ্টা করার পরেও যখন পাইপ খুলছিল না, তখন হ্যাঁচকা একটা টান মারেন। আচমকা পাইপ খুলে যায়। আর সঙ্গে সঙ্গে গ্যাস বেরোতে শুরু করে। ভয় পেয়ে গিয়ে এসি না নিয়েই ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করেন।

কিন্তু ওই দু’জনকেই যে দোকানের মালিক নজর রাখছিলেন, সেটা টের পাননি। দৌড়ে পালানোর চেষ্টা করতেই দু’জনকে হাতেনাতে ধরে ফেলেন মালিক। তার পর পুলিশের হাতে তুলে দেওয়া হয় তাঁদের।

কয়েক দিন ধরেই ওই এলাকায় চুরির ঘটনা বেড়েছিল। একের পর এক দোকানে চুরির ঘটনায় আতঙ্ক ছড়ায়। তাই মাঝেমধ্যেই পাহারা দিচ্ছিলেন স্থানীয়রা। অনেকে আবার দোকানে এবং বাড়িতে সিসিটিভি ক্যামেরাও বসান।

গত মাসে এক গয়নার দোকানে সিঁধ কেটে ঢুকেছিল এক দল চোর। কিন্তু কোনও গয়নাই চুরি করতে পারেনি তারা। গ্যাসকাটার দিয়ে ভল্ট কাটতে ব্যর্থ হওয়ায় খালি হাতেই ফিরতে হয়েছিল তাদের। যাওয়ার সময় দোকান মালিকের জন্য লিখে যায়, “আমরা দুঃখিত।” এই ঘটনার শোরগোর ফেলে দিয়েছিল মেরঠে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Meerut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE