Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Theft

Theft: ‘ইটস মি ধুম ৪, কামিং সুন’! চুরির পর ব্ল্যাকবোর্ডে শিক্ষকদের জন্য বার্তা লিখে গেল চোর

ব্ল্যাকবোর্ডে তিনটি ফোন নম্বরও লিখে গিয়েছিল চোরেরা। সেই ফোন নম্বর আবার স্কুলেরই এক শিক্ষকের।

ব্ল্যাকবোর্ডে চোরেদের লিখে যাওয়া সেই বার্তা।

ব্ল্যাকবোর্ডে চোরেদের লিখে যাওয়া সেই বার্তা।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ০৫ জুলাই ২০২২ ১৪:৩১
Share: Save:

ওড়িশায় একটি স্কুলে অভিনব চুরির ঘটনা প্রকাশ্যে এল। চোরেরা শুধু চুরিই করল না, সঙ্গে স্কুলের ব্ল্যাকবোর্ডে শিক্ষকদের জন্য বার্তাও লিখে গেল— ‘ইটস মি ধুম ফোর, কামিং সুন!’ ঘটনাটি ঘটেছে ওড়িশার নবরংপুর জেলার খাটিগুড়ার ইন্দ্রাবতী হাই স্কুলে।

শনিবার সকালে এক কর্মী স্কুলের গেট খুলতে গিয়ে দেখেন তালা ভাঙা। সঙ্গে সঙ্গে তিনি প্রধান শিক্ষককে বিষয়টি জানান। তার পর স্কুলের ভিতরে ঢুকে আরও অবাক হয়ে যান। দেখেন, অফিস ঘর হাট করে খোলা। কাগজপত্র ছড়িয়ে ছিটিয়ে পড়ে মেঝেতে। ঘর থেকে উধাও একটি প্রিন্টার-সহ স্কুলের বেশ কিছু মূল্যবান জিনিস।

স্কুলে চুরির ঘটনার কথা জানাজানি হতেই শিক্ষকরা ছুটে আসেন। তাঁরা দেখেন অফিস ঘরের পাশেই একটি ক্লাসরুমের ব্ল্যাকবোর্ডে লেখা রয়েছে— ‘ইটস মি ধুম ৪, কামিং সুন!’ শুধু তাই-ই নয়, তিনটি ফোন নম্বরও লিখে গিয়েছে চোরেরা। সেই ফোন নম্বর আবার স্কুলেরই এক শিক্ষকের। ব্ল্যাকবোর্ডে নিজের ফোন নম্বর দেখে সেই শিক্ষকও অবাক!

আরও আশ্চর্যের বিষয় যে, ব্ল্যাকবোর্ডে চোরেরা একই সঙ্গে হুঁশিয়ারি দিয়ে গিয়েছে যে, খুব শীঘ্রই আবার আসছে তারা। পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। হাতের লেখাও পরীক্ষা করে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। স্কুলের প্রধান শিক্ষক সর্বেশ্বর বেহরা বলেন, “অফিস থেকে প্রিন্টার, বেশ কিছু সঙ্গীতযন্ত্র এবং মূল্যবান জিনিস চুরি হয়ে গিয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Odisha school
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE