Advertisement
০২ মে ২০২৪
Threat Letter

‘বিমানবন্দরে নামলেই বাঁচবেন না কোনও যাত্রী’, বিমানের শৌচাগারে মিলল হুমকি চিঠি!

বুধবার সকালে চেন্নাই থেকে মুম্বইগামী একটি ইন্ডিগো বিমানের শৌচাগার থেকে হুমকি চিঠিটি উদ্ধার করা হয়েছে। বিমানটি মুম্বই বিমানবন্দরে অবতরণ করার মিনিট কয়েক আগে সেটি পাওয়া যায়।

Threat Letter found inside Chennai-Mumbai Flight

— ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:২৪
Share: Save:

মুম্বই বিমানবন্দরে নামলেই বিমানের কোনও যাত্রী বাঁচবেন না, এমনই হুমকি চিঠিকে ঘিরে শোরগোল পড়ে গেল। বিমানের শৌচাগারে ন্যাপকিনে লেখা ছিল হুমকি বার্তাটি। যদিও পুলিশ বিমানের মধ্যে তল্লাশি চালিয়ে কোনও সন্দেহজনক কিছু পায়নি।

সংবাদমাধ্যম সূত্রে খবর, বুধবার সকালে চেন্নাই থেকে মুম্বইগামী একটি ইন্ডিগো বিমানের শৌচাগার থেকে হুমকি চিঠিটি উদ্ধার করা হয়েছে। বিমানটি মুম্বই বিমানবন্দরে অবতরণ করার মিনিট কয়েক আগে সেটি পাওয়া যায়।

তাতে লেখা, “মুম্বই এলে সকলেই মারা যাবে।” এই হুমকি চিঠিটি প্রথমে চোখে পড়ে বিমানের এক কেবিন ক্রু-র। তিনি তৎক্ষণাৎ পাইলটকে বিষয়টি জানান। বিমানবন্দরের এক কর্তার কথায়, খবর পাওয়া মাত্রই পাইলট এয়ার ট্রাফিক কন্ট্রোলের সঙ্গে যোগাযোগ করেন।

বিমানবন্দরে অবতরণের পরে কোনও যাত্রীকে বিমান থেকে নামতে দেওয়া হয়নি। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে বিমানে এবং যাত্রীদের তল্লাশি চালায়। তবে কোনও সন্দেহজনক কিছু পাওয়া যায়নি বলেই খবর পুলিশ সূত্রে খবর।

ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। এই ঘটনার পিছনে কে বা কারা জড়িত, তা অনুসন্ধান করে দেখা হচ্ছে। শুধু তা-ই নয়, এই হুমকি চিঠির পিছনে কী উদ্দেশ্য ছিল, সেই প্রশ্নও তদন্তকারীদের মাথায় ঘুরছে। বিমান সংস্থার তরফে বিজ্ঞপ্তি জারি করে ঘটনার সত্যতার কথা স্বীকার করা হয়েছে। সেই সঙ্গে তদন্তে সব রকম সহযোগিতা করার আশ্বাস দিয়েছে ইন্ডিগো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Threat Letter IndiGo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE