Advertisement
০৫ মে ২০২৪
Bihar News

নদীতে তলিয়ে গেল তিন কিশোর, ভিডিয়ো তৈরিতে মগ্ন বন্ধুরা দেখতেই পেল না!

বিহারে নদীর ধারে ঘুরতে গিয়ে রিল ভিডিয়ো তৈরিতে মেতে উঠেছিল কয়েক জন বন্ধু। তিন জন জলের তোড়ে তলিয়ে যায়, অন্যেরা তা দেখতেও পায়নি। তিন জনেরই মৃত্যু হয়েছে।

Three boys drowned away in river while others were busy making video reels.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১০:১৭
Share: Save:

বন্ধুরা মিলে নদীর ধারে বেড়াতে গিয়েছিল। উদ্দেশ্য সেলফি তোলা, রিল ভিডিয়ো বানানো আর বেশ খানিক ক্ষণ আড্ডা। কিন্তু তার পরিণতি যে এমন মর্মান্তিক হতে চলেছে, কেউ আন্দাজ করতে পারেনি। নদীর জলেই তলিয়ে মৃত্যু হল তিন কিশোরের। ভিডিয়ো তৈরিতে ব্যস্ত বন্ধুরা তা দেখতেই পেল না।

ঘটনাটি বিহারের পূর্ব চম্পারনের মোতিহারি মুফসিল থানা এলাকার। রবিবার সন্ধ্যায় সিকরহনা নদীর ধারে বেড়াতে গিয়েছিল সাত কিশোর। তাদের মধ্যে তিন জন নদীতে নেমেছিল। জলের তোড়ে ভারসাম্য রাখতে না পেরে ভেসে যায় তিন জনই। নদীর পারে দাঁড়িয়ে অন্য বন্ধুরা তখন রিল ভিডিয়ো তৈরিতে মগ্ন ছিল। বন্ধুদের বিপদ প্রথমে তাদের চোখ এড়িয়ে যায়। যখন তারা উপলব্ধি করে নদীতে কী হয়েছে, তত ক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মুফসিল থানার পুলিশ। তারা নদীতে তল্লাশি শুরু করে। পরের দিন সকালে মৎস্যজীবীরা তিন কিশোরের দেহ জল থেকে উদ্ধার করেন। পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন, প্রিন্স কুমার (১৮), অকছর কুমার (১৪) এবং মনজিৎ কুমার (১৫)। তারা প্রত্যেকেই জামালা এলাকার বাসিন্দা। তিনটি দেহই ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। এই ঘটনার ভিত্তিতে একটি মামলাও রুজু করেছে পুলিশ।

এ প্রসঙ্গে মুফসিল থানার এসএইচও অনিশ কুমার বলেন, ‘‘আজকাল অনেক ছেলেমেয়েকেই দেখা যায় রিল ভিডিয়ো বানাতে, সেলফি তুলতে। কিন্তু অনেক সময় তারা জীবনের ঝুঁকি নিয়ে এ সব করে। তার পরিণতি হয় ভয়ঙ্কর।’’

ওই তিন কিশোরের সঙ্গে নদীর ধারে ঘুরতে যাওয়া এক বন্ধু বলেছে, ‘‘আমরা একটা গাড়ি ভাড়া করে এক বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। সেখানে গিয়ে নদীর ধারে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করি। কিন্তু তা করতে গিয়ে আমাদের তিন বন্ধুকে হারিয়ে ফেললাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar Drowning Death Incident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE