Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Firing

গুলিতে ঝাঁঝরা তিন ভাই! মদের আসরে বচসা গড়াল ‘যুদ্ধে’, আহত আরও তিন জন

গত নভেম্বরে টোনি ও লখনের মধ্যে মদের আসরে বচসা হয়। সরপঞ্চের মধ্যস্থতায় সে যাত্রায় ঝামেলা মিটলেও শনিবার লখন টোনির বাড়িতে হামলা চালায়। গুলিতে মৃত্যু হয় টোনির বাবা ও দুই কাকার।

মদের আসরে বচসা থেকে চলল গুলি, মৃত্যু তিন ভাইয়ের।

মদের আসরে বচসা থেকে চলল গুলি, মৃত্যু তিন ভাইয়ের। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১২:৩৬
Share: Save:

মদের আসরের বচসার জেরে চলল গুলি। তাতেই গুলিবিদ্ধ হয়ে একসঙ্গে মৃত্যু হল তিন ভাইয়ের। গুরুতর আহত আরও তিন জন। ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভরতপুর জেলায়। বিশাল পুলিশবাহিনী এলাকায় টহল দিচ্ছে। আততায়ীর খোঁজে শুরু হয়েছে চিরুনিতল্লাশি।

ভরতপুরের কুমহের থানা এলাকায় লখন সিংহ এবং টোনি দুই বন্ধু। সেই লখনের গুলিতে ঝাঁঝরা হয়ে যাওয়ার অভিযোগ টোনির বাবা ও দুই কাকার। জানা গিয়েছে, গত নভেম্বরে মদের আড্ডায় ঝামেলায় জড়িয়ে পড়ে টোনি ও লখন। সরপঞ্চের মধ্যস্থতায় সে যাত্রায় মিটমাট হলেও কয়েক দিন আগে তা ফের বাইরে বেরিয়ে পড়ে। পুলিশ সূত্রে খবর, লখন তাঁর সঙ্গীদের নিয়ে শনিবার হামলা চালায় প্রতিবেশী টোনির বাড়িতে। টোনি সেই সময় বাড়িতে ছিলেন না। লখন ও তাঁর সহযোগীরা বাড়িতে ঢুকেই এলোপাথাড়ি গুলি চালাতে থাকেন। ঘটনাস্থলেই মৃত্যু হল টোনির বাবা গজেন্দ্রর। তিনি রাজস্থান পুলিশের বিশেষ আধাসামরিক বাহিনীর একজন আধিকারিক। একই সঙ্গে মৃত্যু হয় টোনির দুই কাকা সামন্দর এবং ঈশ্বরের। টোনির এক কাকা রাজস্থান পুলিশে কর্মরত। বাড়ির এক মহিলা-সহ আরও তিন জনকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাঁদের পাঠানো হয় জয়পুরের হাসপাতালে।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, লখন একজন কুখ্যাত দুষ্কৃতী। তাঁর নামে একাধিক অভিযোগ রয়েছে পুলিশের খাতায়। ঘটনার পর থেকেই লখনের পাত্তা নেই। খোঁজ নেই তাঁর পরিবারের বাকিদেরও।

এমন ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী। লখনের খোঁজে চিরুনিতল্লাশি শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Firing Hooch tragedy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE