Advertisement
২৩ জুলাই ২০২৪
Viral Video

চলন্ত গাড়ির ছাদে বসে দেদার মদ্যপান, ভিডিয়ো ভাইরাল হতেই গ্রেফতার তিন

গাড়ির ছাদে বসে মদ্যপান করছিলেন তিন যুবক। ভিডিয়ো ভাইরাল হওয়ার পর তাঁদের গ্রেফতার করা হয়েছে। ১০ হাজার টাকা জরিমানাও আদায় করেছে পুলিশ।

Three people were arrested in Ghaziabad for drinking on car roof.

(বাঁ দিকে) গাড়ির ছাদে বসে চলছে মদ্যপান। গরাদের পিছনে অভিযুক্ত তিন যুবক (ডান দিকে)। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গাজিয়াবাদ শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ১১:২৪
Share: Save:

গাড়ির ভিতরে নয়, ছাদে বসেই চলছে দেদার মদ্যপান। গাড়ি চলছে, সেই সঙ্গে চলছে বোতল হাতে ঠাট্টা, রসিকতা। তিন যুবকের কীর্তি সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। যা দেখে নড়েচড়ে বসেছে প্রশাসন। তিন যুবককে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে।

ঘটনাটি উত্তরপ্রদেশের গাজিয়াবাদের। ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা গিয়েছে, কালো রঙের একটি গাড়ি সামনে এগিয়ে চলছে। তার ছাদে বসে আছেন তিন যুবক। বিপজ্জনক ভাবেই বসে আছেন তাঁরা। গাড়ির ঝাঁকুনিতে যে কোনও মুহূর্তে নীচে পড়ে গিয়ে বড়সড় দু্র্ঘটনা ঘটতে পারে। কিন্তু তাতে তাঁদের পরোয়া নেই। গাড়ির ছাদে বসে গল্পগুজব করছেন তাঁরা। মাঝেমাঝে মদের বোতল মুখে নিয়ে ঢকঢক করে পান করছেন। হাত-পা নেড়ে চলছে বার্তালাপ।

এই কালো গাড়ির ঠিক পিছনের গাড়িটি থেকে ভিডিয়ো করা হয়েছে। তার পর তা সমাজমাধ্যমে ছড়িয়েও দিয়েছেন কেউ। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। গাজিয়াবাদ পুলিশ এই ভিডিয়ো দেখে পদক্ষেপ করেছে। তিন যুবককেই চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে ট্র্যাফিক নিয়ম ভঙ্গ করার অভিযোগ উঠেছে। ধৃতদের মোট ১০ হাজার টাকা জরিমানা দেওয়ার নির্দেশ দিয়েছে পুলিশ। তাঁদের গাড়িটিও বাজেয়াপ্ত করা হয়েছে।

পরে গাজিয়াবাদ পুলিশের তরফে একটি টুইট করে বিষয়টি জানানো হয়। গরাদের পিছনে তিন যুবকের ছবিও পোস্ট করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Traffic Rule Ghaziabad police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE