Advertisement
০১ মে ২০২৪
Fire Accident

দোকানের আগুন ছড়িয়ে গেল বাড়িতে, শিশু-সহ পরিবারের তিন সদস্যের মৃত্যু! বেশ কয়েক জন জখম

দীর্ঘ ক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু উদ্ধারকাজ করতে গিয়ে পাওয়া যায় তিনটি দেহ। যাঁদের মধ্যে ছিলেন দুই মহিলা এবং এক শিশু।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ধানবাদ শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১১:০২
Share: Save:

ভয়াবহ অগ্নিকাণ্ডে মৃত্যু হল একই পরিবারের তিন জনের। মৃতদের মধ্যে রয়েছেন দুই মহিলা এবং এক শিশু। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের ধানবাদের কেন্দুয়া বাজার এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, সোমবার গভীর রাতে কেন্দুয়া বাজার এলাকায় একটি মণিহারি দোকানে আগুন লাগে। কিছু ক্ষণের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে দোকানের উপরে একটি বাড়িতে। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকল বাহিনী। দীর্ঘ ক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু উদ্ধারকাজ করতে গিয়ে পাওয়া যায় তিনটি দেহ। মৃত দুই মহিলা এবং এক শিশু একই পরিবারের সদস্য বলে জানা গিয়েছে।

ওই পরিবারের আরও কয়েক জন সদস্য অগ্নিদগ্ধ হয়েছেন। তাঁরা এখন হাসপাতালে চিকিৎসাধীন। এ ছাড়াও স্থানীয় আরও কয়েক জন অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। এই ঘটনায় শোকস্তব্ধ এলাকা। যদিও আগুন লাগার কারণ এখনও পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে শর্টসার্কিটের ফলে আগুন লেগেছে। ঠিক কী কারণে আগুন লাগল, তা খতিয়ে দেখছে দমকল বাহিনী এবং পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Deaths Jharkhand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE