Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

একই পরিবারের তিন জন, সবার গর্ব খাকি উর্দি

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু ২২ সেপ্টেম্বর ২০২০ ২১:৫৬
টুইটার থেকে নেওয়া ছবি।

টুইটার থেকে নেওয়া ছবি।

পরিবারের বড়দের পদাঙ্ক অনুসরণ করে অনেকেই তাঁদের পেশায় পা বাড়ান। এমনই একটি পরিবারের কথাই তুলে ধরলেন এক আইপিএস অফিসার। তাঁর ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে সেই পরিবারের তিন সদস্যের ছবি পোস্ট করেছেন, যাঁদের সবার গায়েই খাকি উর্দি।

বেঙ্গালুরুতে কর্মরত আইপিএস এফিসার ভাস্কর রাও তাঁর টুইটার হ্যান্ডলে এক ‘হ্যাপি ফ্যামিলি’-র ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, তিন ব্যক্তি খাকি উর্দি পরে দাঁড়িয়ে রয়েছেন। এই তিন জনের সঙ্গে পরিচয়ও করিয়ে দিয়েছেন তিনি।

ছবির মাঝখানে দাঁড়িয়ে রয়েছেন আল্লাসাব হুদেদ, আর তাঁর সঙ্গে দুই ছেলে বাবু ও ফারুখ হুদেদ। আল্লাসাব ও তাঁর বড় ছেলে ফারুখ দমকলে রয়েছেন আর ছোট ছেলে বাবু পুলিশ বাহিনীতে। তাঁরা কর্নাটকের বাগালকোট জেলায় এক সঙ্গে বসবাস করেন বলেও জানিয়েছেন ভাস্কর।

Advertisement

ভাস্করের পোস্ট করা এমন উর্দিধারী পরিবারে ছবি ভাইরাল হতে স্বাভাবিক ভাবেই সময় নেয়নি। পাঁচ ঘণ্টার মধ্যেই ছবিটি প্রায় দু’ হাজার লাইক পেয়েছে। সেই সঙ্গে সমানে পাচ্ছে শেয়ার আর কমেন্ট। বাবা ছেলে একই জাগায়, একই ডিপার্টমেন্টে কাজ করতে পারেন কিনা এমন প্রশ্নও করেছেন এক নেটাগরিক। যদিও এ নিয়ে কোনও সমস্যা নেই বলে উত্তর দিয়েছেন আর এক জন।

আরও পডু়ন: ক্যাপ্টেন কোহালির আরসিবি জিতল প্রথম ম্যাচ, উচ্ছ্বসিত অনুষ্কা করলেন পোস্ট

আরও পডু়ন: ভুল করে কাটা লটারির টিকিটে ৩ কোটি ৩২ লাখের বেশি টাকা জিতল দম্পতি

ভাস্কর তাঁর পোস্টের শেষে লিখেছেন, ‘এই পরিবারের খুশি তাঁরাও ভাগ করে নিলেন’। আসলে এমন পরিবার বিরল না হলেও সচরাচর খুঁজে পাওয়াও যায় না। তাই তিন উর্দিধারী বাবা-ছেলের ছবি ভাইরাল হতেও সময় নেয়নি।

দেখুন সেই ছবি:


আরও পড়ুন

Advertisement