Advertisement
০৬ মে ২০২৪
Tiger

খাঁচার দরজা খুলতেই সামনে ঘন জঙ্গল, দেখে বাঘমামা যা করল...

ছবিতে স্পষ্ট, বাঘটি জঙ্গল দেখে বেশ হতবাক। একটু যেন আশাহতও। দেখে হাসাহাসি শুরু করেছেন নেটাগরিকরা। এক নেটাগরিক বাঘটির সঙ্গে আবার ধনী পরিবারের বাচ্চাদের তুলনা করেছেন।

জঙ্গলে যেতে হবে, ভেবেই যা করল বাঘটি!

জঙ্গলে যেতে হবে, ভেবেই যা করল বাঘটি! —ছবি টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১৪:৫৩
Share: Save:

বন্যেরা বনে সুন্দর! সব সময় বোধ হয় নয়। কারণ বন্যেরা নিজেরাই তা মনে করে না। প্রমাণ সাম্প্রতিক একটি ছবি। জঙ্গলে ফেরত পাঠানো হচ্ছিল একটি বাঘকে। খাঁচার দরজা খুলতেই সে যেভাবে তাকায়, দেখে হতভম্ব নেটাগরিকরা। অনেকে আবার হেসে ফেলেছেন।

একটি ভিডিয়ো থেকে ছবিটি নিয়ে টুইটারে পোস্ট করা হয়েছিল। ক্যাপশনে লেখা, ‘‘বনে ছাড়ার সময় বন্য প্রাণীরা যা করে, সেই ছবি জুড়ে ভিডিয়োটি তৈরি হয়েছে। এখানে বাঘটি জঙ্গল দেখে এ রকমই মুখভঙ্গি করেছে।’’ ছবিতে স্পষ্ট, বাঘটি জঙ্গল দেখে বেশ হতবাক। একটু যেন আশাহতও। দেখে হাসাহাসি শুরু করেছেন নেটাগরিকরা।

এক নেটাগরিক বাঘটির সঙ্গে আবার ধনী পরিবারের বাচ্চাদের তুলনা করেছেন। লিখেছেন, ‘‘ধনী বাচ্চারা যখন তার গরিব তুতো ভাইবোনদের বাড়িতে ঢুকে বলে, তোমরা এখানে থাকো?’’ জনৈক লিখেছেন, ‘‘বাঘটি এ বার বুঝতে পারছে, এই রে, এখন থেকে আমায় শিকার ধরে খেতে হবে। সুখের দিন শেষ।’’ সকলেই মোটামুটি একমত যে, বাঘটি আসলে কুঁড়ে হয়ে পড়েছিল। এ বার জঙ্গলে ফিরতে হবে বুঝে বেশ বিপাকে। ভাবছে, কী ভাবে নতুন পরিবেশের সঙ্গে মানিয়ে নেবে। প্রতিবেদন লেখা পর্যন্ত পোস্টটিতে ৪৩ লক্ষ ১০ হাজার লাইক পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiger Viral twitter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE