Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Dog Attack

ডেলিভারি করতে এসে বিপদ! কুকুরের কামড় থেকে বাঁচতে তিন তলা থেকে ঝাঁপ যুবকের

রবিবার বিকেলে ডেলিভারি করতে গ্রাহকের ফ্ল্যাটের দরজায় কলিং বেল বাজিয়েছিলেন মহম্মদ। কিন্তু দরজা খোলার পর গ্রাহকের পরিবর্তে দরজার ফাঁক দিয়ে মুখ বাড়িয়ে দেয় অন্য কেউ।

image of dog

দরজার বাইরে অপরিচিত ব্যক্তিকে দেখে চিৎকার করতে শুরু করে কুকুরটি। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১২:১১
Share: Save:

অনলাইন মাধ্যমে পণ্যবিক্রয়কারী সংস্থা থেকে একটি মাদুর কিনেছিলেন হায়দরাবাদের এক গ্রাহক। সেই মাদুরটি গ্রাহকের বাড়িতে পৌঁছে দিতে গিয়েই বিপদের মুখে পড়লেন অ্যামাজন সংস্থার ডেলিভারি বয় মহম্মদ। গ্রাহকের কুকুরকে দেখে ভয় পেয়ে ফ্ল্যাটের তিন তলা থেকে আচমকা নীচে ঝাঁপ দেন ৩০ বছর বয়সি মহম্মদ। রবিবার বিকেলে এই ঘটনাটি হায়দরাবাদের পঞ্চবটি কলোনির একটি ফ্ল্যাটে ঘটে।

রবিবার বিকেলে ডেলিভারি করতে গ্রাহকের ফ্ল্যাটের দরজায় কলিং বেল বাজিয়েছিলেন মহম্মদ। বেল বাজানোর সঙ্গে সঙ্গে সদর দরজা খুলে দেন ওই গ্রাহক। কিন্তু দরজা খোলার পর গ্রাহকের পরিবর্তে দরজার ফাঁক দিয়ে মুখ বাড়িয়ে দেয় ডোবারম্যান প্রজাতির একটি কুকুর। দরজার বাইরে অপরিচিত ব্যক্তিকে দেখে চিৎকার করতে শুরু করে কুকুরটি। কুকুরের চিৎকারে ভয় পেয়ে যান ডেলিভারি কর্মী। পুলিশের দাবি, দরজা খোলা পেয়ে মহম্মদকে তাড়া করেছিল ডোবারম্যানটি।

কুকুরটি ওই গ্রাহকেরই পোষ্য বলে পুলিশ সূত্রে খবর। ডোবারম্যানের আক্রমণ থেকে নিজের প্রাণ বাঁচাতে ফ্ল্যাটের তিন তলা থেকে নীচে ঝাঁপ দেন মহম্মদ। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসে রাইদুরগাম থানার পুলিশ। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মহম্মদকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। এখনও তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকেরা।

স্থানীয় থানায় ভারতীয় আইনের ২৮৯ নম্বর ধারা অনুযায়ী অভিযোগ দায়ের করা হয়েছে। তেলঙ্গানা গিগ অ্যান্ড প্ল্যাটফর্ম ওয়ার্কারস ইউনিয়ন (টিজিপিডব্লিউইউ)-এর তরফে দাবি করা হয়েছে, মহম্মদের চিকিৎসার সম্পূর্ণ খরচ পোষ্যের মালিককেই মেটাতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog hyderabad Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE