Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

‘মোদীর সমালোচনা করায় জিভ বেড়ে গিয়েছিল কেজরীবালের’: পর্রীকর

সংবাদ সংস্থা
১৮ সেপ্টেম্বর ২০১৬ ১৩:৪৬
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের জিভের অস্ত্রোপচার নিয়ে টিপ্পনি কাটলেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী মনোহর পর্রীকর। সম্প্রতি ‘জিভ দশা’ থেকে মুক্তি পেতে অস্ত্রোপচার করান কেজরীবাল। সেই জিভ নিয়েই এ বার কটাক্ষ করলেন পার্রীকর। তিনি বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে এত কথা বলেথেন যে ওঁর জিভ বড় হয়ে গিয়েছে। সেই কারণেই জিভকে কেটে ছোট করতে হয়েছে।”

পাশাপাশি পর্রীকর কেজরীবালের সুস্থতা কামনাও করেন। গোয়ায় বিধানসভা নির্বাচনের আগে সেখানে দলীয় একটি বৈঠকে যোগ দিতে গিয়েছিলেন পর্রীকর। তিনি আরও বলেন, “দিল্লিতে প্রধানমন্ত্রী, আর গোয়ায় এলে আমার বিরুদ্ধে বলেন কেজরীবাল। এ কারণে তাঁর জিভ এত লম্বা হয়ে গিয়েছিল যে অস্ত্রোপচার করতে বাধ্য হন।”

তিনি আরও প্রশ্ন তোলেন যে, রাজ্যে যখন চিকুনগুনিয়ায় মানুষ মারা যাচ্ছে, তখন মুখ্যমন্ত্রী দিল্লি ছেড়ে যান কী করে? দিল্লি যখন চিকুনগুনিয়ায় আক্রান্ত স্বাস্থ্যকেন্দ্রগুলির কার্যকারিতা নিয়ে প্রশ্ন তোলেন বিরোধীরা। পার্রীকরের প্রশ্ন, যদি স্বাস্থ্যকেন্দ্রগুলি ঠিকঠাক কাজই করত তা হলে এতগুলো মানুষের মৃত্যু হল কী ভাবে। আপ নেতারা যে দিল্লির মানুষকে বোকা বানাচ্ছেন এর থেকেই তার প্রমাণ পাওয়া যায়।

Advertisement

উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়ার বিদেশ সফর নিয়েও কটাক্ষ করেন পর্রীকর। সম্প্রতি সিসৌদিয়া ফিনল্যান্ড সফর সেরে দিল্লি ফেরেন।

আরও খবর...

জিভ-দোষ কাটিয়ে কাশি-মুক্তির আশা

আরও পড়ুন: Wondering which Kolkata Durga Puja pandals to see?

আরও পড়ুন

Advertisement