Advertisement
১৭ জুন ২০২৪
Road Accident

সেতু ভেঙে সোজা নদীতে ট্র্যাক্টর-ট্রলি! উত্তরপ্রদেশে পথ দুর্ঘটনায় অন্তত ১৩ জনের মৃত্যু

জানা গিয়েছে, ট্র্যাক্টর-ট্রলির সকল যাত্রীরাই সুনৌরা নামে একটি গ্রামের বাসিন্দা। তাঁরা গররা নদীর জল আনতে যাচ্ছিলেন। তখনই দুর্ঘটনা ঘটে। ঘটনায় শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী আদিত্যনাথ।

Image of the accident spot

উত্তরপ্রদেশে সেতুর রেলিং ভেঙে নদীতে পড়ল ট্র্যাক্টর-ট্রলি, মৃত্যু বহু মানুষের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৭:৩৬
Share: Save:

উত্তরপ্রদেশের শাহজাহানপুরে ভয়াবহ পথ দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিং ভেঙে নদীতে পড়ল ট্র্যাক্টর-ট্রলি। তাতে অন্তত ১৩ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আহত হয়েছেন ১০ জনেরও বেশি। মৃতের সংখ্যা আরও বৃদ্ধি পাওয়ার আশঙ্কা। মৃতদের পরিবার এবং আহতদের আর্থিক সহায়তার ঘোষণা মুখ্যমন্ত্রী আদিত্যনাথের।

ঘটনাটি ঘটেছে শাহজাহানপুরের তিলহর এলাকার বীরসিংহপুর গ্রামে। একটি ট্র্যাক্টর-ট্রলিতে জনা চল্লিশেক যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে। গররা নদীর উপর সেতুতে ওঠার সময়ই নিয়ন্ত্রণ হারায় ট্র্যাক্টর-ট্রলি। ট্র্যাক্টরটি সেতুর রেলিং ভেঙে সোজা নদীতে পড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়েই উদ্ধার কাজে ঝাঁপিয়ে পড়েন স্থানীয়রা। এসে পৌঁছয় পুলিশ, দমকল।

দ্রুত যাত্রীদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলে ১৩ জনকে মৃত বলে ঘোষণা করা হয়। ১০ জনের বেশি যাত্রী গুরুতর আঘাত নিয়ে হাসপাতালে ভর্তি। চিকিৎসকের অনুমান, মৃতের সংখ্যা বৃদ্ধি পেতে পারে। জানা গিয়েছে, ট্র্যাক্টর-ট্রলির সকল যাত্রীরাই সুনৌরা নামে একটি গ্রামের বাসিন্দা। তাঁরা গররা নদীর জল আনতে যাচ্ছিলেন। তখনই দুর্ঘটনা ঘটে।

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী আদিত্যনাথ। তিনি দুর্ঘটনায় মৃতদের পরিবারকে এককালীন ২ লক্ষ টাকা এবং আহতদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে আর্থিক সহায়তার নির্দেশ দিয়েছেন। প্রশাসনকে তাঁর নির্দেশ, যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজ শেষ করার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Uttar Pradesh Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE