Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Birthday Party

রাস্তার মাঝে জন্মদিন পালন, আগরায় যানজটে নাজেহাল সাধারণ মানুষ

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির নাম প্রদীপ রাঠৌর। একটি সংবাদ মাধ্যমের দাবি, প্রদীর সমাজমাধ্যমে নিজেকে বিজেপি কর্মী বলে দাবি করেছেন।

image of traffic

ছবি: প্রতিনিধিত্বমূলক।

আনন্দবাজার ডিজিটাল
আগরা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ১৭:৫৭
Share: Save:

জন্মদিনটা বিশেষ ভাবে পালনের ইচ্ছা ছিল তাঁর। সে কারণে সপরিবারে রাস্তার মাঝেই উদ্‌যাপন করেন ওই ব্যক্তি। প্রায় আধ ঘণ্টা ধরে পোড়ান বাজি। বন্ধু-বান্ধব নিয়ে হইচই করেন। আর তার জেরে যানজটে এক প্রকার স্তব্ধ হয়ে যায় আগরার ওল্ড মাণ্ডি ইন্টারসেকশন।

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির নাম প্রদীপ রাঠৌর। একটি সংবাদ মাধ্যমের দাবি, প্রদীর সমাজমাধ্যমে নিজেকে বিজেপি কর্মী বলে দাবি করেছেন। পুলিশ জানিয়েছে, প্রায় ৩০ মিনিট ধরে রাস্তায় বাজি পুড়িয়েছেন প্রদীপ এবং তাঁর সঙ্গীরা। এর ফলে তীব্র যানজট তৈরি হয়েছে। তাঁদের বিরুদ্ধে কী ব্যবস্থা করা হয়েছে, তা জানা যায়নি।

রাস্তায় জন্মদিন উদ্‌যাপনের ঘটনা যদিও এই প্রথম নয়। গত ৬ ফেব্রুয়ারি উত্তরপ্রদেশেরই গাজিয়াবাদের রাস্তায় জন্মদিন পালন করেছিলেন ছ’জন। মদ্যপান করে গান বাজিয়ে নাচ করেন তাঁরা। তাঁদের হাতে ছিল বন্দুক। গত বছর ৮ অক্টোবর দিল্লি-মেরঠ এক্সপ্রেসওয়েতে জন্মদিন পালন করেছিলেন দু’জন। তাঁদের গ্রেফতার করা হয়েছিল। তার আগে সেপ্টেম্বরে ২১ জনকে গ্রেফতার করেছিল পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছিল আটটি গাড়ি। হিন্দন রোডে ওই কাণ্ড হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

birthday party agra Traffic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE