Advertisement
২৭ জানুয়ারি ২০২৩
Congress

Tripura Bypoll election results: আগরতলায় সুদীপ জিততেই কংগ্রেসের অফিসে হামলা! রক্তাক্ত প্রদেশ সভাপতি

উপনির্বাচনের ফল বেরোতেই উত্তেজনা ত্রিপুরায়। আগরতলায় কংগ্রেসের সদর অফিসে হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তারা।

সংবাদ সংস্থা
আগরতলা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৪:৪২
Share: Save:

ভোটের ফল বেরতেই অশান্তি ত্রিপুরায়। আগরতলায় কংগ্রেসের অফিসে হামলার অভিযোগ উঠল শাসক দল বিজেপির বিরুদ্ধে। রক্তাক্ত হলেন প্রদেশ সভাপতি বীরজিৎ সিংহ।

Advertisement

রবিবার চার বিধানসভা উপনির্বাচনের ফল বেরনোর পর দেখা যায় সুরমা, টাউন বড়দোয়ালি এবং যুবরাজনগরএই তিনটি আসনে জিতেছে বিজেপি। শুধুমাত্র আগরতলা আসনে জয়লাভ করেছেন কংগ্রেস প্রার্থী সুদীপ রায় বর্মণ। তাঁর জয়ে শুভেচ্ছা জানান ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা। কিন্তু এর অব্য়বহিত পরেই অশান্তি ছড়ায়। অভিযোগ, আগরতলায় কংগ্রেসের সদর অফিসে হামলা চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। ভাঙা হয় পার্টি অফিসের আসবাবপত্র। এমনকি, মারধর করা হয় নেতাদের। নিস্তার পাননি ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতিও। মাথা ফাটে তাঁর। যদিও বিজেপি এই অভিযোগ অস্বীকার করেছে।

উল্লেখ্য, বিপ্লব দেবের মন্ত্রিসভার তৎকালীন মন্ত্রী সুদীপ মুখ্যমন্ত্রীর সঙ্গে ঝামেলায় জড়িয়ে ফিরে আসেন তাঁর পুরনো দল কংগ্রেসে। উপনির্বাচনে কংগ্রেসের বাজি ছিলেন তিনিই। জিতেওছেন। তার পর ই শুরু হয়েছে অশান্তি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.