Advertisement
০৫ মে ২০২৪
Tripura Couple Assaulted

বিবাহ-বহির্ভূত সম্পর্ক রাখার অভিযোগ, ত্রিপুরায় বিদ্যুতের খুঁটিতে বেঁধে একটানা মারধর যুগলকে

অত্যাচারের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক বৃদ্ধা মহিলা যুবতীটির চুল টেনে ছিঁড়ে নিচ্ছেন। যুবকটিকেও একনাগাড়ে চড়-থাপ্পড় মারা হচ্ছে।

Tripura couple tied to Electric Pole, assaulted over alleged extramarital affair

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
আগরতলা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১১:২৪
Share: Save:

বিবাহ-বহির্ভূত সম্পর্ক রাখার অভিযোগে বিদ্যুতের খুঁটিতে বেঁধে ব্যাপক মারধর করা হল এক যুবক এবং ২০ বছরের এক যুবতীকে। ঘটনাটি ঘটেছে ত্রিপুরার বিলোনিয়ায়। মারধর এবং শারীরিক নিগ্রহের জেরে অসুস্থ হয়ে পড়েন দু’জনেই। পরে তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ২০ বছরের যুবতীর সঙ্গে সম্পর্ক ছিল বিবাহিত এবং দুই শিশুসন্তানের পিতা বছর ত্রিশের যুবকের। তাঁদের সম্পর্ক নিয়ে এলাকায় আগে গুঞ্জন উঠলেও শনিবার সকালে আপত্তিকর অবস্থায় দু’জনকে দেখতে পান গ্রামের লোক। অভিযোগ, তার পরই সালিশি সভা বসিয়ে দু’জনের বিচার করা হয়। ঠিক হয় বিদ্যুতের খুঁটিতে বেঁধে ওই যুগলকে ‘উচিৎ শিক্ষা’ দেওয়া হবে।

এই অত্যাচারের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও তার সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক বৃদ্ধা মহিলা যুবতীটির চুল

টেনে ছিঁড়ে নিচ্ছেন। যুবকটিকেও একনাগাড়ে চড়-থাপ্পড় মারা হচ্ছে। এক প্রৌঢ়কে দেখা যাচ্ছে, ওই যুগলকে লক্ষ করে হাত দিয়ে অশ্লীল ইঙ্গিত করতে। এই ঘটনা যখন ঘটছে, তখন অন্যান্যদের দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। কেউই এগিয়ে এসে এই অত্যাচারের বিরোধিতা করেনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অত্যাচারিত যুবক এবং যুবতী দু’জনেই একই এলাকার বাসিন্দা। এখনও পর্যন্ত নিগ্রহের ঘটনায় পুলিশে কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে পুলিশই স্বতঃপ্রণোদিত ভাবে মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে। মারধর করার অভিযোগে যুবতীর খুড়তুতো দাদা এবং বৌদিকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tripura Couple Extra Marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE