Advertisement
২১ মে ২০২৪
Rajasthan Accident

দিল্লি-মুম্বই জাতীয় সড়কে দুর্ঘটনা, যাত্রিবাহী গাড়িতে ধাক্কা ট্রাকের, ঘটনাস্থলেই মৃত সাত

রাজস্থানে দিল্লি-মুম্বই জাতীয় সড়কের উপর ট্রাকের ধাক্কায় উল্টে গেল যাত্রিবাহী গাড়ি। ঘটনাস্থলেই গাড়ির চালক-সহ সাত জনের মৃত্যু হয়েছে। আহতের সংখ্যা আট জন।

Truck rams into vehicle in Rajasthan killing seven people

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ ১১:২৭
Share: Save:

সপ্তাহের শুরুতেই রাজস্থানে দুর্ঘটনা। জাতীয় সড়কের উপর ট্রাকের ধাক্কায় উল্টে গেল যাত্রিবাহী গাড়ি। গাড়িটিতে ২১ জন ছিলেন বলে খবর। সাত জনের মৃত্যু হয়েছে ঘটনাস্থলেই। আহতের সংখ্যা আট।

রাজস্থানের ডুঙ্গরপুর জেলায় রতনপুর সীমান্তের কাছে দিল্লি-মুম্বই জাতীয় সড়কের উপর দুর্ঘটনাটি ঘটে। সোমবার সকালে সেই রাস্তা দিয়ে ডুঙ্গরপুর থেকে আমদাবাদের দিকে যাচ্ছিল একটি গাড়ি। ১৩ জনের বসার জায়গা থাকলেও গাড়িতে ছিলেন ২১ জন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কেউ কেউ গাড়ির ছাদের উঠে বসেছিলেন। ওই ধরনের বড় যাত্রিবাহী গাড়িতে ছাদে বসেও যাতায়াত করেন অনেকে।

পুলিশ জানিয়েছে, গতির কারণে জাতীয় সড়কের উপর ট্রাকটি ব্রেক ফেল করে। চালক ট্রাকের নিয়ন্ত্রণ হারান এবং সোজা ধাক্কা মারেন সামনে থাকা যাত্রিবাহী গাড়িটিতে। ট্রাকের ধাক্কায় গাড়িটি উল্টে যায়। চালকেরও মৃত্যু হয় ঘটনাস্থলেই। মৃতদের মধ্যে চার জনের পরিচয় জানা গিয়েছে। তাঁরা হলেন ধনপাল (২৪), হেমন্ত (২১), রাকেশ (২৫) এবং মুকেশ (২৫)। এ ছাড়া, মৃতদের মধ্যে ১৪ বছরের এক কিশোরীও আছে। তার নাম বা পরিচয় জানা যায়নি। শনাক্ত করা যায়নি আরও দু’জনের দেহ।

জাতীয় সড়কের উপরেই মৃতদেহগুলি ছড়িয়ে-ছিটিয়ে পড়েছিল। পুলিশ গিয়ে তা উদ্ধার করেছে। গুরুতর আহতদের চিকিৎসার জন্য নিকটবর্তী হাসপাতালে পাঠানো হয়েছে। এঁদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের পাঠানো হয়েছে ডুঙ্গরপুরের হাসপাতালে। কী ভাবে দুর্ঘটনা ঘটল, তদন্ত করে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Accident Death News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE