Advertisement
১৯ এপ্রিল ২০২৪
TTE

TTE beaten: পুলিশের কাছে টিকিট চাওয়া! মেরে টিটিই-র চোখ ফোলালেন রেলপুলিশের সাব ইনস্পেক্টর

ট্রেনের ফাঁকা আসনে রেলপুলিশের সাব ইনস্পেক্টরকে বসতে দিয়েছিলেন টিটিই। পরে তাঁকে উঠতে বলায়, রেগে গিয়ে টিটিই-কে মারধর করেন বলে অভিযোগ।

টুইটার থেকে নেওয়া।

নিজস্ব সংবাদদাতা
পটনা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১৬:০৫
Share: Save:

দানাপুর-ভাগলপুর ইন্টারসিটি এক্সপ্রেসে ধুন্ধুমার কাণ্ড! রেলপুলিশের এক আধিকারিক বেধড়ক মারধর করলেন এক প্রবীণ রেল টিকিট পরীক্ষককে (টিটিই)। রেলপুলিশের অভিযুক্ত ওই সাব ইনস্পেকটরকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে বলে জানা গিয়েছে।

প্রবীণ ওই টিটিই-র নাম দীনেশকুমার সিংহ। তাঁর ‘অপরাধ’ তিনি ফাঁকা আসন দেখে বসতে দিয়েছিলেন রেলপুলিশের ইনস্পেক্টর সুনীলকুমার সিংহকে। কিন্তু সেই আসনে যাত্রী চলে আসায় দীনেশ জায়গা খালি করে দিতে বলেন। অভিযোগ, তাতেই মেজাজ হারিয়ে সঙ্গীদের ডেকে দীনেশকে মারধর করেন সুনীল। কাঁদতে কাঁদতে সেই ঘটনা বর্ণনা করছেন দীনেশ— সেই ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হওয়ার পর অভিযুক্ত সুনীলকে ক্লোজ করা হয়েছে।

পটনার রেলপুলিশ সুপার প্রমোদকুমার মণ্ডল জানিয়েছেন, অভিযুক্ত সাব ইনস্পেক্টর সুনীল বখতিয়ারপুর জিআরপি থানার দায়িত্বে ছিলেন। যত দূর জানা গিয়েছে, টিটিই তাঁকে একটি আসনে বসতে দিয়েছিলেন। কিন্তু হঠাৎই তাঁকে উঠতে বলেন। তার পরই গোলমাল শুরু হয়। অভিযুক্ত পুলিশ আধিকারিক পাল্টা তাঁকেই মারধরের অভিযোগ জানিয়েছেন। টিটিই-র দুর্ব্যবহারের জেরেই এই ঘটনা বলেও দাবি করেছেন তিনি।

দীনেশের আরও অভিযোগ, মারধরের অভিযোগ জানাতে তিনি যখন বখতিয়ারপুর স্টেশনের জিআরপি থানায় যান, সেখানেও তাঁর অভিযোগ নেওয়া হয়নি। যদিও রেলপুলিশ সুপার জানিয়েছেন, প্রতিটি থানাকে নির্দেশ দেওয়া আছে, দীনেশ গেলেই যেন তাঁর অভিযোগ নেওয়া হয়। এ ব্যাপারে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TTE GRP patna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE