Advertisement
২০ এপ্রিল ২০২৪
Lakhimpur Kheri

Lakhimpur Clash: লখিমপুরে সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ২, তবে এখনও খোঁজ নেই কেন্দ্রীয় মন্ত্রীর ছেলের

লখিমপুরের ঘটনার তদন্ত নিয়ে ইতিমধ্যেই একাধিক প্রশ্ন উঠেছে। পুলিশের তরফে জানানো হয়েছে, গাড়ির ধাক্কার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২১ ১৬:১১
Share: Save:

লখিমপুর খেরির সংঘর্ষের ঘটনায় দু’জনকে গ্রেফতার করল উত্তরপ্রদেশ পুলিশ। ধৃতদের নাম আশিস পাণ্ডে ও লবকুশ রাণা। মূল অভিযুক্ত আশিস মিশ্রকে তলব করা হয়েছে। যদিও এখনও পর্যন্ত তাঁর কোনও খোঁজ নেই বলেই জানিয়েছে যোগীরাজ্যের পুলিশ
লখিমপুর পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, আশিস ও লবকুশ দু’জনেই কেন্দ্রীয় মন্ত্রীর ছেলের ঘনিষ্ঠ ছিলেন। এই ঘটনায় বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। দ্রুত তাঁদেরও গ্রেফতার করা হবে বলে জানান তিনি।

বৃহস্পতিবার লখিমপুরের ঘটনা নিয়ে স্বতঃপ্রণোদিত মামলার শুনানিতে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি এনভি রমনা, বিচারপতি সূর্যকান্ত এবং বিচারপতি হিমা কোহলীর বেঞ্চ উত্তরপ্রদেশ সরকারের কাছে জানতে চায়, হিংসার ঘটনায় এখনও পর্যন্ত কত জনকে গ্রেফতার করা হয়েছে? এ বিষয়ে ২৪ ঘণ্টার মধ্যে স্টেটাস রিপোর্টও তলব করেছে প্রধান বিচারপতির বেঞ্চ। শুক্রবার ফের মামলার শুনানি। কোর্টের জবাব তলবের কয়েক ঘণ্টার মধ্যেই দু’জনকে গ্রেফতার করল পুলিশ।

গত রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র দফতরের প্রতিমন্ত্রী অজয় মিশ্রর ছেলে আশিসের গাড়ির ধাক্কায় লখিমপুরে চার কৃষকের মৃত্যুর অভিযোগ ঘিরে উত্তাল উত্তরপ্রদেশ-সহ গোটা দেশের রাজনীতি। ঘটনার তদন্ত নিয়ে ইতিমধ্যেই একাধিক প্রশ্ন উঠেছে। পুলিশের তরফে জানানো হয়েছে, গাড়ির ধাক্কার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ১৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এখন দেখার এই মামলার ঘটনা প্রবাহ কোন দিকে এগোয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lakhimpur Kheri police arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE